নকল হ্যান্ড স্যানিটাইজার তৈরির দায়ে জেল-জরিমানা
প্রকাশ : ১৩ জুলাই ২০২০, ০৯:০০
নকল হ্যান্ড স্যানিটাইজার তৈরির দায়ে জেল-জরিমানা
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীতে অনুমোদনহীন নকল হ্যান্ড স্যানিটাইজার তৈরির দায়ে ১০ লাখ টাকা জরিমানা করা হয়েছে। এসময়ে দুইজনকে বিভিন্ন মেয়াদে সাজা দেয়া হয়।


রবিবার (১২ জুলাই) রাজধানীর মহাখালি ও মোহাম্মদপুর এলাকায় র‌্যাবের ভ্রাম্যমান আদালত অভিযান চালিয়ে এই জরিমানা ও সাজা প্রদান করে।


র‌্যাব-১ এর ভ্রাম্যমাণ অভিযানে অনুমোদনহীন নকল হ্যান্ড স্যানিটাইজার তৈরির দায়ে মহাখালির নিউ ডিওএইচএস এলাকায় ইনার বিটস অ্যান্ড কিউএস বিডিকে ১০ লাখ টাকা জরিমানা করা হয়। এছাড়া, মোহাম্মদপুরের আদাবর এলাকায় রোজমেরি লি. এর ২ জনকে বিভিন্ন মেয়াদে সাজা প্রদান করা হয়। র‌্যাব সদর দফতরের নির্বাহী ম্যাজিস্ট্রেট জনাব মো. আক্তারুজ্জামানের নেতৃত্বে অভিযান পরিচালনা করা হয়।


র‌্যাব জানায়, ইনার বিটস অ্যান্ড কিউএস বিডির স্বত্বাধিকারী শাহ জাফর আহম্মেদকে (২৮) ৪ লাখ টাকা এবং মো. রায়হান কবিরকে ৬ লাখ টাকা জরিমানা করা হয়েছে। এছাড়া রোজমেরি লি. এর ব্যবস্থাপনা পরিচালক মো. আব্দুস সামীকে (৩৬) এক বছরের এবং মো. হাফিজুর রহমানকে (২৮) এক মাসের কারাদণ্ড দেয়া হয়েছে।


উক্ত প্রতিষ্ঠানগুলোতে অনুমোদনহীন ৫ হাজার ৩৫০ পিস হ্যান্ড স্যানিটাইজার, ২ হাজার খালি বোতল এবং হ্যান্ড স্যানিটাইজার তৈরির বিভিন্ন ধরনের কেমিকেল জব্দ করা হয়।


বিবার্তা/এনকে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com