করোনায় মারা গেছেন সাহেদের বাবা
প্রকাশ : ১০ জুলাই ২০২০, ০৯:০৮
করোনায় মারা গেছেন সাহেদের বাবা
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

করোনা আক্রান্ত হয়ে রিজেন্ট হাসপাতালের মালিক মো. সাহেদের বাবা সিরাজুল ইসলাম মারা গেছেন।


বৃহস্পতিবার (৯ জুলাই) রাত ৯টার দিকে রাজধানীর মহাখালীতে অবস্থিত ইউনির্ভাসেল মেডিক্যাল কলেজ অ্যান্ড হাসপাতালে (সাবেক আয়েশা মেমোরিয়াল) চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক ডা. আশীষ কুমার চক্রবর্তী গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।


পরিচালক জানান, সিরাজুল ইসলাম করোনাভাইরাসে আক্রান্ত ছিলেন। তিনি তাদের হাসপাতালে নিবিড় পরিচর্যাকেন্দ্রে চিকিৎসাধীন ছিলেন। তার নিউমোনিয়াসহ অন্যান্য জটিলতা ছিল।


জানা গেছে, গত ৪ জুলাই সাহেদ তার বাবাকে হাসপাতালে ভর্তি করান। ভর্তির পর প্রথম দুইদিন সাহেদ তার বাবার খোঁজ নিয়েছেন। এরপর তার হাসপাতলে র‌্যাবের অভিযানের পর থেকে তার ফোন বন্ধ পাওয়া যায়।


প্রসঙ্গত, রিজেন্ট হাসপাতালের বিরুদ্ধে অনিয়ম এবং প্রতারণার অভিযোগে ৬ জুলাই হাসপাতালের উত্তরা ও মিরপুর কার্যালয়ে অভিযান চালায় র‍্যাব।


অভিযানে অন্তত ছয় হাজার ভুয়া করোনা পরীক্ষার সনদ পাওয়ার প্রমাণ পায় র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত। পরদিন অনিয়মের অভিযোগে রিজেন্ট হাসপাতাল ও তার মূল কার্যালয় সিলগালা করে দেওয়া হয়।


এরপর মঙ্গলবার (৭ জুলাই) রাতে হাসপাতালটির মালিক শাহেদসহ ১৭ জনকে আসামি করে রাজধানীর উত্তরা পশ্চিম থানায় মামলা দায়ের করা হয়।


বিবার্তা/এনকে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com