নিহত ৫ জনের পরিচয় শনাক্ত করেছে ইউনাইটেড কর্তৃপক্ষ
প্রকাশ : ২৮ মে ২০২০, ০৯:০৬
নিহত ৫ জনের পরিচয় শনাক্ত করেছে ইউনাইটেড কর্তৃপক্ষ
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

ইউনাইটেড হাসপাতালে অগ্নিকাণ্ডের ঘটনায় নিহত ৫ জনের পরিচয় শনাক্ত করেছে হাসপাতাল কর্তৃপক্ষ।


বুধবার (২৮ মে) ইউনাইটেড হাসপাতালের চিফ অব কমিউনিকেশনস অ্যান্ড বিজনেস ডেভেলপমেন্ট ডা. সাগুফা আনোয়ারের বরাত দিয়ে পাঠানো এক বার্তায় নিহতদের পরিচয় শনাক্ত করা হয়।


নিহতদের মধ্যে চার জন পুরুষ ও এক জন নারী রয়েছেন। এরা হলেন-রিয়াজুল আলম (৪৫), খোদেজা বেগম (৭০), ভেরুন অ্যান্থনি পল (৭৪), মো. মনির হোসেন (৭৫) ও মো. মাহবুব (৫০)।


হাসপাতাল থেকে পাঠানো নিহতদের নামের তালিকা। হাসপাতাল কর্তৃপক্ষ জানায়, বুধবার আনুমানিক রাত সাড়ে ৯টার দিকে হাসপাতাল সংলগ্ন তবে মূল ভবনের বাইরে করোনা আইসোলেশন ইউনিটে সম্ভবত বৈদ্যুতিক শর্ট সার্কিটের মাধ্যমে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। কয়েক মিনিটের মধ্যেই আগুন আইসোলেশন ইউনিটের সর্বত্র ছড়িয়ে পড়ে সে সময় আবহাওয়া খারাপ ছিল ও বিদ্যুৎ চমকাচ্ছিল। বাতাসের তীব্রতায় আগুন দ্রুত ছড়িয়ে পড়ায় দুর্ভাগ্যজনকভাবে এখানে ভর্তি ৫ জন রোগীকে বাইরে বের করে আনা সম্ভব হয়নি। তারা ভেতরে মৃত্যুবরণ করেন। তবে এই আইসোলেশন ইউনিটে ৫ জনের সবাই করোনা উপসর্গ নিয়ে ভর্তি ছিলেন। অগ্নিকাণ্ডের কারণ অনুসন্ধানে দমকলবাহিনী তদন্ত করছে এবং ইউনাইটেড হাসপাতাল কর্তৃপক্ষ তাদের পূর্ণ সহায়তা করছে।


দুর্ভাগ্যজনক এ ঘটনায় মারা যাওয়া ৫ রোগীর পরিবারকে ইতোমধ্যেই ঘটনা সম্পর্কে অবহিত করা হয়েছে। এ ব্যাপারে সংশ্লিষ্ট আইনশৃঙ্খলা বাহিনী যথেষ্ট সহায়তা করছে। ইউনাইটেড হাসপাতাল এবং সব চিকিৎসক-নার্স কর্মকর্তা-কর্মচারী পক্ষ থেকে এ ঘটনায় গভীর দুঃখ প্রকাশ করেছে।


বিবার্তা/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com