শিশুদের পাশে দাঁড়িয়েছে শেখ রাসেল ফাউন্ডেশন ও গৌরব’৭১
প্রকাশ : ২৪ মে ২০২০, ২২:৪৪
শিশুদের পাশে দাঁড়িয়েছে শেখ রাসেল ফাউন্ডেশন ও  গৌরব’৭১
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

করোনা সংকট ও ঈদ উপলক্ষে শিশুদের পাশে দাঁড়িয়েছে শেখ রাসেল ফাউন্ডেশন ইউএসএ ইঙ্ক ও মুক্তিযুদ্ধের পক্ষের অন্যতম সংগঠন গৌরব’৭১।


রবিবার ( ২৪ মে) শতাধিক শিশুকে ঈদ উপহার দিয়েছে সংগঠন দুটি। সংগঠন দুটির পক্ষ থেকে তেজগাঁও সরকারি শিশু পরিবারের উপতত্ত্ববধায়ক (বালিকা) ঝর্ণা জাহিনের হাতে এই উপহার তুলে দেয়া হয়।


গৌরব’৭১ এর সাধারণ সম্পাদক এফ এম শাহীন বলেন, আমরা জানি এটি খুবই ক্ষুদ্র উদ্যোগ। আমরা আমাদের সামর্থ্য অনুযায়ী এই ভালোবাসার উপহারটি সাজিয়েছি। প্রত্যাশা করি এই সংকটে সমাজের বিত্তবান লোকেরা এগিয়ে আসবেন। তারা তাদের ভালোবাসার হাতটি বাড়িয়ে দেবেন সুবিধা বঞ্চিত শিশুদের জন্য।


শেখ রাসেল ফাউন্ডেশন ইউএসএ ইঙ্ক এর সভাপতি ডা. ফেরদৌস খন্দকার বলেন, আমরা আমাদের সাধ্য অনুযায়ী এমন সংকটে কিছু উপহার শিশুদের হাতে দিতে পেরে আমরা ভীষণ খুশি ও গর্বিত। আমরা আগামীতে শিশুদের জন্য গৌরব '৭১ এর যে-কোন শুভ উদ্যোগের সাথে যুক্ত হবো।


ডা. ফেরদৌস খন্দকার নিউইয়র্কে ব্যক্তিগত উদ্যোগে করোনা মোকাবেলায় বিশেষ ভূমিকা রাখায় গণমাধ্যম ও বাঙালিদের মাঝে বেশ জনপ্রিয়। করোনা মোকাবেলায় আমেরিকা ও বাংলাদেশের সরকারি বেসরকারি বিভিন্ন সংস্থার পাশে দাঁড়িয়ে ইতিমধ্যে বেশ জনপ্রিয়তা অর্জন করেছেন ডা. ফেরদৌস খন্দকার।


শেখ রাসেল ফাউন্ডেশন ইউএসএ ইঙ্ক এর সাধারণ সম্পাদক কন্ঠ শিল্পী আল আমিন বাবু বলেন, করোনায় আজ সারা বিশ্বের পরিস্থিতি ভালো না। আগামীতে আরো খারাপ সময় আসছে। আমাদের অবশ্যই ঘুরে দাঁড়াতে হবে।


এসময় উপস্থিত ছিলেন গৌরব '৭১ এর সভাপতি এস এম মনিরুল ইসলাম মনি, সমাজকর্মী জাহাঙ্গীর আলম ফজলু ও গৌরব '৭১ এর সাংগঠনিক সম্পাদক রবিউল ইসলাম রুপমসহ প্রমুখ। করোনা সংকট ও পবিত্র ঈদে এই সামান্য উপহার দিতে পেরে গর্বিত সংগঠনের নেতাকর্মীরা। পর্যায়ক্রমে তারা আরো নতুন উপহার সামগ্রী দিতে চান।


এর আগে শতাধিক মুক্তিযোদ্ধা পরিবারকে উপহার ও অর্ধশত পরিবারকে নগত অর্থ দিয়েছে শেখ রাসেল ফাউন্ডেশন ইউএসএ ইঙ্ক ও গৌরব’৭১।


বিবার্তা/আবদাল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com