মাকে হত্যা চেষ্টা মামলায় সেই ছেলে গ্রেফতার
প্রকাশ : ১৮ মে ২০২০, ২০:০৭
মাকে হত্যা চেষ্টা মামলায় সেই ছেলে গ্রেফতার
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

মাকে মারধর ও হত্যার চেষ্টার অভিযোগে করা মামলায় ছেলে মিল্লাত হোসেনকে গ্রেফতার করেছে র‌্যাব। এসময় তার কাছ থেকে একটি দেশীয় ওয়ান শুটার গান, ৩ রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে।


সোমবার (১৮ মে) ভোরে রাজধানীর পান্থপথ এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-২ এর কোম্পানি কমান্ডার মেজর এইচ এম পারভেজ আরেফিন।


জানা যায়, মাদকের টাকার জন্য ঘরে ভাঙচুর ও টাকা না পেলে মাকে মারধর করত মিল্লাত। প্রাণ বাঁচাতে ‘ঘরবন্দি’ থাকতেন মা। বেশ কয়েকবার ছেলের মারধরের কারণে গুরুতর আহত হন ওই মা। নিরুপায় হয়ে ৮ মে রাজধানীর কলাবাগান থানায় ছেলের বিরুদ্ধে মামলা করেন মা।


মেজর আরেফিন বলেন, আমাদের কাছে তথ্য ছিল অভিযুক্ত মিল্লাত বাড়ির দিকে আসছে। কারণ দুইদিন আগেও সে বাড়িতে গিয়ে মাকে হুমকি দিয়ে এসেছিল। এমন খবরে গভীর রাতে পান্থপথের পানি ভবনের সামনে (ফুটওভারের নিচে) নিরাপত্তা চৌকি বসানো হয়। নিরাপত্তা চৌকিতে প্রতিটি গাড়ি পরীক্ষা করা হচ্ছিল। এসময় দূর থেকে একজন বাইকার র‌্যাব দেখে বাইক ঘুরিয়ে চলে যাওয়ার চেষ্টা করে। এতে আমাদের সন্দেহ হয়। কয়েকজন সদস্য দৌড়ে তাকে আটক করে।


‘পরে তার ব্যাগ ও শরীর তল্লাশী করা হবে জানালে সে (মিল্লাত) বাইক ফেলে দৌড়ে পালানোর চেষ্টা করে। তাকে ধরে তল্লাশীর এক পর্যায় (মিল্লাত) বাইকের মিটারের সামনে একটি ব্যাগ পাওয়া যায়। সেই ব্যাগ থেকে একটি ওয়ান শুটার গান, তিন রাউন্ড গুলি উদ্ধার করা হয়।’


মামলার এজাহারে বলা হয়েছে, রাজধানীর কলাবাগান থানার গ্রীন রোড এলাকায় থাকেন ওই নারী। স্বামী খান শাহাদাত হোসেন দুই বছর আগে মারা গেছেন। এক মেয়ে সরকারি চাকরিজীবী। ছেলে মিল্লাত হোসেন অষ্টম শ্রেণি পর্যন্ত পড়ালেখা করেছেন। স্কুলে পড়ার সময় অসৎ সঙ্গে মেলামেশার কারণে মাদকাসক্ত হয়ে পড়ে। মাদকের টাকার জন্য মাকে মারধর ও ঘরে ভাঙচুর করত। একাধিকবার তাকে মাদক নিরাময় কেন্দ্রে পাঠানো হয়েছে। কিন্তু তাতেও সংশোধন হয়নি। বরং বর্তমানে তার অত্যাচারের মাত্রা বেড়েছে। এর আগেও ছেলে তাকে মাদকের টাকা না পেয়ে প্রাণে মেরে ফেলার হুমকি দেয়। নিরুপায় হয়ে তিনি (মা) ঘটনার পরেরদিন কলাবাগান থানায় ছেলের নামে মামলা করেন।


মেজর আরেফিন বলেন, গ্রেফতারের পর পরই তার বিরুদ্ধে সকল কাগজ প্রস্তুত করা হয়েছে। আমরা তাকে কলাবাগান থানায় হস্তান্তর করব।


বিবার্তা/এনকে

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com