শিরোনাম
বনানীতে র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে মাদক কারবারি নিহত
প্রকাশ : ১৫ মে ২০২০, ১০:৩১
বনানীতে র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে মাদক কারবারি নিহত
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর বনানী একদল সন্ত্রাসী ও মাদক কারবারির সঙ্গে র‌্যাবের বন্দুকযুদ্ধে মো. আবদুল জলিল (৪৫) নামে এক কুখ্যাত মাদক কারবারি নিহত হয়েছে। এ ঘটনায় র‌্যাবের একজন সদস্যও আহত হন, তাঁর অবস্থা স্থিতিশীল।


বৃহস্পতিবার (১৪ মে) রাতে টিএনটি বটতলা এলাকায় বন্দুকযুদ্ধের এ ঘটনা ঘটে।এ সময় ঘটনাস্থল থেকে দুটি বিদেশি পিস্তল, দুটি ম্যাগজিন, ১১ রাউন্ড গুলি ও প্রায় পাঁচ শতাধিক পিস ইয়াবা উদ্ধার করে র‌্যাব।


বন্দুকযুদ্ধের বিষয়টি নিশ্চিত করে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন ১, ক্রাইম প্রিভেনশন কম্পানি ১ এর ভারপ্রাপ্ত কম্পানি কমান্ডার সহকারী পুলিশ সুপার মো. কামরুজ্জামান বলেন, বনানী এলাকার কতিপয় কুখ্যাত মাদক কারবারি ওই স্থানে অবস্থান করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালায় র‌্যাবের একটি আভিযানিক দল। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে অস্ত্রধারী সন্ত্রাসী ও মাদক কারবারিরা র‌্যাবকে লক্ষ্য করে গুলি ছোড়ে। আত্মরক্ষার্থে র‌্যাবও পাল্টা গুলি ছোড়ে। এসময় গুলিবিনিময়ের মধ্যে পড়ে কড়াইল বস্তি এলাকার কুখ্যাত মাদক কারবারি মো. আবদুল জলিল গুরুতর আহত হয়। তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় র‌্যাবের একজন সদস্যও আহত হন, তাঁকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।


এএসপি কামরুজ্জামান আরো বলেন, ঘটনাস্থল থেকে দুটি বিদেশি পিস্তল, দুটি ম্যাগজিন, ১১ রাউন্ড গুলি এবং প্রায় পাঁচ শতাধিক পিস ইয়াবা উদ্ধার করা হয়। নিহত জলিলের বিরুদ্ধে বিভিন্ন অপরাধে থানায় ১৬টি মামলা রয়েছে। নিহতের মরদেহ বনানী থানায় হস্তান্তর করনা হয়েছে বলেও জানান র‌্যাবের এই ঊর্ধ্বতন কর্মকর্তা।


বিবার্তা/এনকে

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com