শিরোনাম
ডেঙ্গু রোধে কার্যক্রম অব্যাহত রেখেছে ডিএনসিসি
প্রকাশ : ১২ মে ২০২০, ১৯:৩০
ডেঙ্গু রোধে কার্যক্রম অব্যাহত রেখেছে ডিএনসিসি
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

ডেঙ্গু ও চিকুনগুনিয়া থেকে নগরবাসীকে সুরক্ষা দিতে রাজধানীর বিভিন্ন এলাকায় আটটি পৃথক ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করছে ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি)।


মঙ্গলবার (১২ মে) ডিএনসিসি’র অঞ্চল-১ এর আঞ্চলিক নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জুলকার নায়নের নেতৃত্বে উত্তরায়; অঞ্চল-২ এর আঞ্চলিক নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট এএসএম শফিউল আজম মিরপুরে; অঞ্চল-৩ এর নির্বাহী ম্যাজিস্ট্রেট শরিফুল ইসলাম ওয়ার্ড-২১ এর বাড্ডার ‘ক’ ব্লক ও মধ্যবাড্ডা এলাকায়; অঞ্চল-৫ এর আঞ্চলিক নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মাসুদ হোসেন ডিএনসিসির ৩১ নং ওয়ার্ডের আসাদ এভিনিউ এলাকায়; অঞ্চল-৬ এর আঞ্চলিক নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সাজিয়া আফরীন উত্তরা ১৪ নম্বর সেক্টরে; প্রধান রাজস্ব কর্মকর্তা আব্দুল হামিদ মিয়া অঞ্চল-৯ এ এবং ডিএনসিসির নির্বাহী ম্যাজিস্ট্রেট রোসলিনা পারভীনের নেতৃত্বে গুলশান-১ ও গুলশান-২ এলাকায় অভিযানপরিচালনা করা হয়।


এসময় নির্বাহী ম্যাজিস্ট্রেট এএসএম শফিউল আজম মিরপুরে ১১টি বাড়ি ও স্থাপনা পরিদর্শন করেন এবং একটিতে এডিস মশার লার্ভার অস্তিত্ব পেয়ে ৫ হাজার টাকা জরিমানা করেন।


নির্বাহী ম্যাজিস্ট্রেট শরিফুল ইসলাম এর বাড্ডার ‘ক’ ব্লক ও মধ্যবাড্ডা এলাকায় অভিযান পরিচালনা করে এডিস মশার প্রজনন উপযোগী পরিবেশ পাওয়ায় ৫টি মামলায় মোট ৪ হাজার টাকা জরিমানা করে আদায় করেন।


এদিকে ডিএনসিসির নির্বাহী ম্যাজিস্ট্রেট রোসলিনা পারভীন গুলশান-১ ও গুলশান-২ এলাকায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে একাধিক নির্মাণাধীন ভবনে প্রচুর ময়লা আবর্জনা ও এডিস মশার প্রজনন উপযোগী পরিবেশ থাকায় সেগুলো দ্রুত অপসারণের নির্দেশ দেন এবং ২টি নির্মাণাধীন ভবনে এডিস মশার লার্ভা পাওয়া যাওয়ায় তাদেরকে ৭ হাজার টাকা জরিমানা করেন।


বিবার্তা/আবদাল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com