শিরোনাম
করোনা আক্রান্ত সন্দেহে পুলিশ সদস্যের আত্মহত্যা
প্রকাশ : ০৪ মে ২০২০, ১৩:১৩
করোনা আক্রান্ত সন্দেহে পুলিশ সদস্যের আত্মহত্যা
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

করোনা আক্রান্ত সন্দেহে রাজধানীর খিলগাঁওয়ে পাঁচতলা বাড়ির ছাদ থেকে লাফিয়ে এক পুলিশ সদস্য আত্মহত্যা করেছেন।তোফাজ্জল নামের ওই পুলিশ সদস্য বিশেষ শাখা এসবিতে কর্মরত ছিলেন।


সোমবার (৪ মে) খিলগাঁও থানার ওসি মশিউর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন। কনস্টেবল তোফাজ্জল স্ত্রী ও দুই মেয়ে নিয়ে ওই বাসায় থাকতেন।


তিনি বলেন, গত ২৯ এপ্রিল ওই সদস্যের করোনা পরীক্ষার রিপোর্ট নেগেটিভ আসে। এরপরও বিষয়টি নিয়ে তার স্ত্রীর কাছে সন্দেহ প্রকাশ করেন। তিনি ধারণা করতে থাকেন তার পরীক্ষার ফল সঠিকভাবে আসেনি। তোফাজ্জল মানসিকভাবে হতাশাগ্রস্ত হয়ে পড়েন।


তিনি জানান, সোমবার সকাল পৌনে ৮টার দিকে তোফাজ্জল বাসা থেকে দরজা খুলে বের হন। তিনি বাসার বাইরে থেকে দরজা লাগিয়ে দেন। এর কিছু সময় পর পাঁচতলার ছাদ থেকে ভারী কিছু পড়ে যাওয়ার শব্দ পান তার স্ত্রী।


বাসার অন্যরা বের হয়ে দেখেন বাসার সামনের রাস্তায় তোফাজ্জলের রক্তাক্ত লাশ পড়ে আছে। পরে পুলিশ লাশ উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে পাঠায়।


উল্লেখ্য, দেশে করোনা ছড়িয়ে পড়ার পর সাধারণ মানুষের পাশাপাশি চিকিৎসক এবং নার্সের পর পুলিশ সদস্যরাই বেশি করোনা আক্রান্ত হচ্ছেন। এখন পর্যন্ত করোনায় পাঁচ পুলিশ সদস্যের মৃত্যু হয়েছে।


বিবার্তা/এনকে

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com