শিরোনাম
ডিএমপির ১৪ কর্মকর্তা বদলি
প্রকাশ : ১৩ এপ্রিল ২০২০, ১৬:১৫
ডিএমপির ১৪ কর্মকর্তা বদলি
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) সহকারী কমিশনার পদমর্যাদার ১৪ জন কর্মকর্তাকে বদলি করা হয়েছে। ডিএমপি কমিশনার মোহা. শফিকুল ইসলাম স্বাক্ষরিত এক অফিস আদেশে এ বদলি করা হয়।রবিবার (১২ এপ্রিল)কমিশনার এ আদেশ দেন।


ডিপএমপির গণমাধ্যম শাখা থেকে জানানো হয়েছে, বুনিয়াদী প্রশিক্ষণ থেকে প্রত্যাগত ডিএমপির সহকারী পুলিশ কমিশনার মহিউদ্দীন আহমেদকে সহকারী পুলিশ কমিশনার (ট্রাফিক-অ্যাডমিন অ্যান্ড রিসার্চ), মোহাম্মদ খলিলুর রহমানকে সহকারী পুলিশ কমিশনার (প্রেট্রোল-মোহাম্মদপুর), মো. হুমায়ুন কবিরকে সহকারী পুলিশ কমিশনার (ট্রাফিক-তেজগাঁও শিল্পাঞ্চল জোন), মধুসূদন দাসকে সহকারী পুলিশ কমিশনার (গোয়েন্দা-দক্ষিণ), মো. ইত্তেখায়রুল ইসলামকে সহকারী পুলিশ কমিশনার (পেট্রোল-মিরপুর), জ্যোর্তিময় সাহাকে সহকারী পুলিশ কমিশনার (পিওএম-উত্তর), শাকিলা ইয়াসমিন সূচনাকে সহকারী পুলিশ কমিশনার (উইমেন সাপোর্ট অ্যান্ড ইনভেস্টিগেশন ডিভিশন) এবং সুরঞ্জনা সাহাকে সহকারী পুলিশ কমিশনার (এস্টেট) হিসেবে বদলি করা হয়েছে।


এছাড়া সহকারী পুলিশ কমিশনার মোহাম্মদ ইমরুলকে সহকারী পুলিশ কমিশনার (প্রটেকশন), মাহফুজুর রহমানকে সহকারী পুলিশ কমিশনার (পিওএম-পশ্চিম), এম. রাকিবুল হাসান ভূঞাকে সহকারী পুলিশ কমিশনার (প্রটেকশন), রাজন কুমার সাহাকে সহকারী পুলিশ কমিশনার (ডিপ্লোমেটিক সিকিউরিটি), মো. তানভীর রহমানকে সহকারী পুলিশ কমিশনার (লজিস্টিকস্) এবং আশফাক আহমেদকে সহকারী পুলিশ কমিশনার (পিএসঅ্যান্ডআইআই) হিসেবে বদলি করা হয়েছে।


বিবার্তা/আবদাল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com