শিরোনাম
কার্যক্রম চালিয়ে যাচ্ছে শিশু প্রতিভা বিকাশ কেন্দ্র ও নীড় সেবা সংস্থা
প্রকাশ : ০১ এপ্রিল ২০২০, ২২:৫১
কার্যক্রম চালিয়ে যাচ্ছে শিশু প্রতিভা বিকাশ কেন্দ্র ও নীড় সেবা সংস্থা
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

করোনাভাইরাসের প্রভাব রোধে রাজধানী ঢাকা এবং ময়মনসিংহ জেলায় কার্যক্রম অব্যাহত রেখেছে শিশু প্রতিভা বিকাশ কেন্দ্র এবং নীড় সেবা সংস্থার সদস্যরা। বুধবার (১ এপ্রিল) থেকে ময়মনসিংহ জেলায় কার্যক্রম শুরু হলেও রাজধানীতে ২৭ মার্চ থেকে কার্যক্রম চালিয়ে আসছে তারা।



বুধবার (১ এপ্রিল) রাজধানীর বিভিন্ন এলাকায় খাবার বিতরণ ও জীবাণুনাশক স্প্রে করেছে তারা। সংগঠনের ১০০ জন স্বেচ্ছাসেবক রাজধানীর বিভিন্ন এলাকায় গাড়িতে এবং বাড়ি বাড়ি গিয়ে এ কার্যক্রম পরিচালনা করেন। এছাড়া ময়মনসিংহ জেলায় কার্যক্রম চালানো হয়েছে।



শিশু প্রতিভা বিকাশ কেন্দ্রের চেয়ারম্যান ও ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সাবেক সভাপতি সৈয়দ মিজানুর রহমান বিবার্তাকে জানান, প্রতিদিনের ন্যায় বুধবার রাজধানীর বাংলামটর,স্কাটন, মগবাজার মোড়, দিলোরোড, ওয়ারলেস, নয়াটোলা, হাতিরঝিল ও উত্তরার বিভিন্ন সেক্টর এবং রাস্তার মোড়ে মোড়ে জীবাণু নাশক স্প্রে করা হয়েছে। এ সময় ওইসব এলাকায় গরীব ও অসহায় মানুষের মাঝে চাল, ডাল, তেল, পেঁয়াজ, লবন, সাবানসহ খাদ্য সামগ্রীও বিতরণ করা হয়েছে।



তিনি আরো জানান, ঢাকায় ৬ষ্ট দিনের মত এ কার্যক্রম পরিচালনা করা হয়েছে। পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত এ কার্যক্রম অব্যাহত থাকবে।


উল্লেখ্য, গত শুক্রবার (২৭ মার্চ) দুপুরে রাজধানীর ধানমন্ডি ৩২ নম্বরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বাড়ি থেকে এ অভিযান শুরু হয়। এর আগে ধানমন্ডির নিজ বাড়ি পরিষ্কার করে এ কার্যক্রমের উদ্বোধন করেন স্বরাষ্ট্রমন্ত্রী ও শিশু প্রতিভা বিকাশ কেন্দ্রের প্রধান উপদেষ্টা আসাদুজ্জামান খান কামাল। এরপর থেকে সংগঠনের ১০০ স্বেচ্ছাসেবী নিরাপদ দূরত্ব বজায় রেখে তাদের কার্যক্রম পরিচালনা করে আসছেন।


বিবার্তা/খলিল/আবদাল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com