রাজধানীতে ৫০০ দরিদ্র মানুষকে সহায়তা দিয়েছে ‘তরুণ জাগরণী সংঘ’
প্রকাশ : ৩১ মার্চ ২০২০, ২১:২৯
রাজধানীতে ৫০০ দরিদ্র মানুষকে সহায়তা দিয়েছে ‘তরুণ জাগরণী সংঘ’
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

করোনা ভাইরাসের করালগ্রাসে কুপোকাত গোটা বিশ্ব। প্রাণঘাতী এ ভাইরাসের প্রলয়ঙ্করী ঢেউ আছড়ে পড়েছে বাংলাদেশেও।অনাহারে মানবেতর জীবনযাপন করছেন অনেক খেটে খাওয়া মানুষ। তাদের সহায়তায় এগিয়ে এসেছে ‘তরুণ জাগরণী সংঘ’।


মঙ্গলবার (৩১ মার্চ) রাজধানীর জুরাইন রজ্জব আলী সরদার রোডে ৫২ নং ওয়ার্ডে ৫০০ দরিদ্র মানুষের মাঝে নিত্যপ্রয়োজনীয় পণ্য বিতরণ করেছে সংগঠনটি।


সংগঠনে সভাপতি এডভোকেট ইয়াসির আরাফাত ভূইয়া বলেন, করোনা ভাইরাসের কারণে যুদ্ধের মতো একটা পরিস্থিতি তৈরি হয়েছে। সংকটময় এই মুহুর্তে নিম্ন আয়ের মানুষদের পাশে দাড়ানো আমাদের কর্তব্য। আমরা হোম কোয়ারান্টাইন মানলাম কিন্তু হতদরিদ্র মানুষগুলো না খেয়ে মরবে তা হতে পারে না।



সংগঠনে সাধারণ সম্পাদক মোঃ ইমাম হাসান বলেন, সর্বদা চেষ্টা করি সমাজ ও মানুষের কল্যাণে কাজ করার এবং এ ধারাবাহিকতা ভবিষ্যতেও ধরে রাখব ইনশাআল্লাহ।সকলে আমদের পাশে থাকবেন ও আমাদের জন্যে দোয়া করবেন।


সংগঠনের কোষাধ্যক্ষ আহমেদ মোস্তফা রাতুল বলেন, যেহেতু পণ করেছি মানব কল্যানে সর্বদা নিজের সমর্থ্য অনুযায়ী নিয়োজিত থাকব যেমনটা আমি এবং আমার সংগঠন অতীতেও করেছে।ঠিক সেই ধারাবাহিকতায় দেশের এই করুন পরিস্থিতে আমরা চেষ্টা করেছি আমাদের আশেপাশে বসবাসরত দরিদ্র পরিবারগুলোকে সাহায্য করার।


এসময় ‘তরুণ জাগরণী সংঘের’ সকল সদস্য, রোভার স্কাউটের সকল সদস্যসহ যারা অর্থায়ন করেছেন তারাও উপস্থিত ছিলেন।


প্রসঙ্গত ২০১৩ সালে প্রতিষ্ঠিত হয় ‘তরুণ জাগরণী সংঘ’। এটি একটি সেচ্ছাসেবী সংগঠন যার বেশিরভাগ সদস্যই অধ্যয়নরত। এক ঝাক তরুণদের দ্বারা পরিচালিত সংগঠনটি ২০১৩ সাল থেকেই মাদক বিরোধী কর্মকাণ্ড, খেলাধুলা, সংস্কৃতি অনুষ্ঠান, শিক্ষামূলক কর্মকান্ড এবং সমাজসেবাসহ বিভিন্ন ধরণের কর্মকাণ্ড পরিচালনা করে আসছে।


বিবার্তা/রাতুল/আবদাল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com