শিরোনাম
পঞ্চম দিনে অস্বচ্ছল শিল্পীদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ
প্রকাশ : ৩১ মার্চ ২০২০, ১৮:৪১
পঞ্চম দিনে অস্বচ্ছল শিল্পীদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

করোনাভাইরাস প্রতিরোধে রাজধানীতে কার্যক্রম অব্যাহত রেখেছে শিশু প্রতিভা বিকাশ কেন্দ্র এবং নীড় সেবা সংস্থার সদস্যরা। মঙ্গলবার (৩১ মার্চ) রাজধানীর এফডিসির ভেতরে ও বাহিরে জীবাণুনাশক স্প্রে করেছে তারা। সংগঠনের ১০০ জন স্বেচ্ছাসেবক এ কার্যক্রমে অংশ নেয়। এ সময় অস্বচ্ছল ২০০ শিল্পীর মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।


শিশু প্রতিভা বিকাশ কেন্দ্রের চেয়ারম্যান ও ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সাবেক সভাপতি সৈয়দ মিজানুর রহমান বিবার্তাকে জানান, টানা ৫ দিন ধরে রাজধানীতে আমাদের এ কর্মসূচি চলছে। আজ সফল স্বরাষ্ট্রমন্ত্রী বীরমুক্তিযোদ্ধা আসাদুজ্জামান খান কামাল এমপির সহযোগিতায় বিএফডিসিতে আর্থিকভাবে অস্বচ্ছল শিল্পীদের মধ্যে খাদ্য-সামগ্রী বিতরণ করেছি। ২০০ শিল্পীর মধ্যে আমরা এই খাদ্য সামগ্রী বিতরণ করেছি। এছাড়াও তাদের মাঝে সাবান ও মাক্স বিতরণ করা হয়েছে।


তিনি আরো জানান, এফডিসির ভিতরে ও বাহিরে জীবাণুনাশক স্প্রে করা হয়।


উল্লেখ্য, গত শুক্রবার (২৭ মার্চ) দুপুরে রাজধানীর ধানমন্ডি ৩২ নম্বরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বাড়ি থেকে এ অভিযান শুরু হয়। এর আগে ধানমন্ডির নিজ বাড়ি পরিষ্কার করে এ কার্যক্রমের উদ্বোধন করেন স্বরাষ্ট্রমন্ত্রী ও শিশু প্রতিভা বিকাশ কেন্দ্রের প্রধান উপদেষ্টা আসাদুজ্জামান খান কামাল। এরপর থেকে সংগঠনের ১০০ স্বেচ্ছাসেবী নিরাপদ দূরত্ব বজায় রেখে তাদের কার্যক্রম পরিচালনা করে আসছেন।


বিবার্তা/খলিল/জাহিদ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com