শিরোনাম
আরো ১৫০ অসহায় মানুষের মাঝে খাবার পৌঁছে দিলেন এডিসি কাফী
প্রকাশ : ৩১ মার্চ ২০২০, ১৫:৩৫
আরো ১৫০ অসহায় মানুষের মাঝে খাবার পৌঁছে দিলেন এডিসি কাফী
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

টানা পঞ্চম দিন রাজধানীতে অসহায় মানুষের মাঝে খাবার পৌঁছে দিলেন ঢাকা মহানগর পুলিশের ধানমন্ডি জোনের এডিসি আব্দুল্লাহীল কাফী


সোমবার (৩০ মার্চ) রাতে রাজধানীর ভাষানটেক বস্তি এলাকায় ১৫০ জন অসহায় ও গরীব মানুষের হাতে খাবার তুলে দেন তিনি এবং তার সহকর্মীরা।



জানা গেছে, সারা বিশ্বে করোনাভাইরাস মহামারী আকার ধারণ করেছে। এ ভাইরাস বাংলাদেশেও আঘাত এসেছে। গত ৮ মার্চ বাংলাদেশে প্রথম করোনা রোগী সনাক্ত করা হয়। এরপর স্কুল কলেজ বন্ধ দেয়া হয়। একপর্যায়ে সরকার সাধারণ ছুটি ঘোষণা করেন। এরপর থেকেই রাজধানী থেকে অনেকেই গ্রামে ছুটে যান। আর যারা আছেন তারাও বাসায় অবস্থান করছেন।



তবে রাজধানীতে অনেকেই ফুটপাতে বসবাস করেন। তারা অসহায়ের মত দিন কাটাচ্ছেন। তবে তাদের অসহায়ের কথা চিন্তা করে ঢাকা মহানগর পুলিশের ধানমন্ডি জোনের এডিসি আব্দুল্লাহীল কাফীর নেতৃত্বে এক দল পুলিশ সদস্য নিজের টাকায় খাবার সংগ্রহ করেন। পরে ওই খাবার অসহায় মানুষদের মধ্যে বিতরণ শুরু করেন। তারা প্রতিদিন ১০০/১৫০ মানুষের মধ্যে খাবার বিতরণ করছেন। এ ধারাবিকতায় রবিবার রাতেও ধানমন্ডি ও হাজারীবাগ এলাকা খাবার বিতরণ করা হয়।



এডিসি আব্দুল্লাহীল কাফী বলেন, ছুটি ঘোষণার পর থেকেই অসহায় মানুষের কথা চিন্তা করে আমরা মানুষের জন্য নিজেদের টাকায় খাবার সংগ্রহ করি। প্রতিদিন আমরা ১০০ থেকে ১৫০ অসহায় মানুষের কাছে খাবার পৌঁছে দেই। আমাদের এই উদ্যোগে অনেকেই এগিয়ে এসেছেন। তবে আমরা সবাইকে বলছি; নিজ নিজ এলাকায় অসহায় মানুষের পাশে দাঁড়াতে।



তিনি আরো বলেন, স্বাভাবিক না হওয়া পর্যন্ত আমাদের এই কার্যক্রম অব্যাহত থাকবে। এছাড়াও সমাজের বিত্তবানরা এভাবে এগিয়ে আসবে বলেও আশাবাদী পুলিশের ওই কর্মকর্তা।


বিবার্তা/আদনান/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com