শিরোনাম
স্বামীর পরকীয়ার জেরেই দুই সন্তানকে হত্যা
প্রকাশ : ০৭ মার্চ ২০২০, ১৪:২৫
স্বামীর পরকীয়ার জেরেই দুই সন্তানকে হত্যা
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর দক্ষিণ গোড়ানে দাম্পত্য কলহের জেরে মায়ের হাতে খুন হয়েছে দুই শিশু। দুই সন্তানকে হত্যার পর আত্মহত্যার চেষ্টা করেন মা। গুরুতর আহত অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে। এদিকে এখনো পলাতক রয়েছের শিশুদের বাবা।


রাজধানীর খিলগাঁওয়ের মোল্লা ভবনের ৪ তলার একটি ফ্ল্যাটে বাবা-মার সঙ্গে থাকতো ছোট্ট দুই শিশু মেহজাবিন ও জান্নাতুল। তবে বাবা-মার আদর স্নেহের চেয়ে দু’জনের ঝগড়া আর মনোমালিন্যই বেশি দেখতে হতো ১১ বছর বয়সী মেহজাবিন ও তার ৭ বছর বয়সী বোন জান্নাতুলকে। মেহজাবিন ন্যাশনাল আইডিয়াল কলেজে চতুর্থ আর জান্নাতুল প্রথম শ্রেণিতে পড়তো।


শনিবার (৭ মার্চ) সকালে বাবা-মার দাম্পত্য কলহের জেরেই প্রাণ হারাতে হয় এ দুই শিশুকে। সংবাদ সম্মেলনে ডিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার কৃষ্ণপদ রায় এ তথ্য জানান।


তিনি বলেন, স্বামীর সঙ্গে বিরোধের জেরে হতাশ হয়ে দুই শিশুকে হত্যার পর নিজে আত্মহত্যার চেষ্টা চালিয়েছেন মা।


নিহত দুই শিশুর স্বজন ও প্রতিবেশীদের অভিযোগ, বাবা বিপ্লব পরকীয়ায় জড়িয়ে পড়ায় এবং যৌতুকের টাকা চাওয়ায় সংসারে অশান্তি লেগেই থাকতো। সবশেষ শুক্রবার রাতেও বিপ্লব ১০ লাখ টাকা না দেয়া হলে আবারো বিয়ে ও সন্তানদের কেড়ে নেয়ার হুমকি দেন স্ত্রীকে।


শনিবার এর জের ধরে নিজের দুই সন্তানকে গলা কেটে হত্যার পর নিজের শরীরেও আগুন ধরিয়ে দেন মা আখতারুন্নেসা পপি। গুরুতর অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে।


এদিকে ঘটনাস্থল থেকে আলামত সংগ্রহ করেছে সিআইডির ফরেনসিক বিভাগ। দুই শিশুর মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।


বিবার্তা/জহির


>>খিলগাঁওয়ে দুই শিশুর মরদেহ উদ্ধার, দগ্ধ মাকে হাসপাতালে ভর্তি

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com