শিরোনাম
ছেলের নির্যাতন থেকে বাঁচতে মায়ের সংবাদ সম্মেলন
প্রকাশ : ০৪ মার্চ ২০২০, ১৪:২৭
ছেলের নির্যাতন থেকে বাঁচতে মায়ের সংবাদ সম্মেলন
ফাইল ছবি
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

ছেলের নির্যাতন থেকে বাঁচতে বুধবার (৪ মার্চ) সকালে বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স এসোসিয়েশন মিলনায়তনে সংবাদ সম্মেলন করেছেন এক মা।


সরকারের বিভিন্ন মহলসহ আইনপ্রয়োগকারী সংস্থার দ্বারে দ্বারে ঘুরেও নিরাপত্তাহীনতায় ভুগছেন এক বৃদ্ধা মা। এ অবস্থা থেকে রেহাই পেতে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করে সংবাদ সম্মেলন করেন তিনি।


সাহিদা রহমান জানান, তার ছোট ছেলে হাফিজুর রহমান জুয়েল দীর্ঘদিন জার্মানিতে বসবাস করছেন। মাঝেমধ্যে দেশে আসেন। পল্লবী থানাধীন ১০ নম্বর সেকশন, ১ নম্বর লেন, এ ব্লকের ৬ নম্বর বাড়িটি তাদের। বাড়ির ৮২ শতাংশ মালিক তার ছোট ছেলে জুয়েলের কিন্তু সে বিদেশে থাকাবস্থায় জোর করে তার বড় ছেলে আজিজুর রহমান প্রায় পুরো বাড়িটি দখলে নিয়ে নিয়েছে। তার এ কাজে বাঁধা দিতে গিয়ে নাজেহাল হন তিনি।


তিনি আরো জানান, আজিজুর ও তার স্ত্রী ফরিদা বেগম প্রায়ই তাকে নির্যাতন করে। বৃদ্ধা হওয়ার পরও তাকে ৬ তলার একটি ফ্লাটে থাকার ব্যবস্থা করেছে, যা অমানবিক। এছাড়া তাকে কোনো ভরন-পোষণও দেন না তার বড় ছেলে আজিজ।


সাহিদা জানান, তার স্বামী জিল্লুর রহমান ২২ বছর আগে মারা যান। এরপর থেকেই মূলত বাড়ি দখলের জন্য মরিয়া হয়ে ওঠে বড় ছেলে আজিজ। এছাড়া হাফিজের স্বাক্ষর নকল করে গ্রামীণ ফোনকে বাড়ির ছাদে টাওয়ার নির্মাণের অনুমতি দিয়ে প্রতিমাসে ভাড়া নিচ্ছে আজিজ। এসব ঘটনায় আজিজের বিরুদ্ধে মামলা করলে কারাগারে পাঠানো হয় তাকে। পরে গত ১২ ফেব্রুয়ারি জামিনে মুক্তি পেয়ে বাসায় এসেই তার ওপর হামলা চালায় এবং মারধর করে। বর্তমানে হাফিজ দেশে থাকায় তাকেও বিভিন্নভাবে মামলা তুলে নিতে হুমকি দিচ্ছে। বাসার আশপাশে প্রায়ই অপিরিচিত লোকজনের আনাগোনা দেখে আমি ভীত সন্ত্রস্ত। এ অবস্থা থেকে রেহাই পেতে প্রধানমন্ত্রী, স্বরাষ্ট্রমন্ত্রীসহ আইনপ্রয়োগকারি সংস্থার হস্তক্ষেপ কামনা করছি।


বিবার্তা/খলিল/এনকে

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com