শিরোনাম
দেখে শুনে ভোট দিবেন: আতিকুল
প্রকাশ : ২৯ জানুয়ারি ২০২০, ১৫:০৯
দেখে শুনে ভোট দিবেন: আতিকুল
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

ঢাকা উত্তর সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী আতিকুল ইসলাম বলেছেন, আপনারা দেখে শুনে যাকে খুশি তাকে ভোট দিবেন।তবে একটি জিনিস শুধু চিন্তা করবেন, কাকে ভোট দিলে আপনাদের কথা শুনবে, নগরের উন্নয়ন করবে, আধুনিক ঢাকা গড়ে দিতে পারবে। তাই আপানাদের ভোট হোক স্বাধীনতা শক্তির পক্ষে।আমার গত নয় মাসের দায়িত্ব পালন আপনারা দেখেছেন, আপনারা সেটা মূল্যায়ন করবেন।


বুধবার (২৯ জানুয়ারি)দুপুরে মহাখালীর ফজলে রাব্বি পার্কের গেটের সামনে থেকে শুরু করে মহাখালী দক্ষিণ পাড়া, সাত তলা বস্তি, মহাখালী ওয়্যারলেস, সংক্রামক ব্যাধি হাসপাতালসহ বিভিন্ন জায়গায় নির্বাচনী গণসংযোগ ও পথসভায় তিনি এসব কথা বলেন।



তিনি আরো বলেন, এখানে আমার পরিবারের সবাই উপস্থিত আছে। তাদের সাথে আমার রক্তের সম্পর্ক। কিন্তু আমার সামনে আপনারা যারা আছেন তাদের সাথে আমার আত্মার সম্পর্ক। আপনারা আমার আত্মার ভাই বোন।আমার পরিবারেই ৩ থেকে ৪ হাজার ভোট আছে আমার। কিন্তু আমার কাছে আপনাদের ভোট বেশি মূল্যবান।


আতিকুল বলেন, আপনাদের সুখ দুঃখ সব কিছু আমার সাথে ভাগাভাগি করে নিবেন।একমাত্র নৌকার পক্ষে আপনাদের ভোটই পারে আপনাদের প্রকৃত উন্নয়নের স্বাদ দিতে।



এসময় তিনি উপস্থিত থাকা ওই এলাকার কাউন্সিলর প্রার্থীদের পক্ষে ভোট চান ও বৃষ্টিতে ভিজতে থাকা সাংবাদিকদের প্রতি কৃতজ্ঞতা জানান।


বিবার্তা/আদনান/জাই

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com