শিরোনাম
ওয়ারীতে ওয়াসার গাড়িচাপায় এসএসসি পরীক্ষার্থী নিহত
প্রকাশ : ২৭ জানুয়ারি ২০২০, ১৪:২৮
ওয়ারীতে ওয়াসার গাড়িচাপায় এসএসসি পরীক্ষার্থী নিহত
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর ওয়ারীতে ওয়াসার গাড়িচাপায় আবির (১৬) নামে এক এসএসসি পরীক্ষার্থী নিহত হয়েছে। প্রতিবাদে সহপাঠীরা সড়ক অবরোধ করে বিক্ষোভ করছে।


সোমবার (২৭ জানুয়ারি) বেলা সাড়ে ১১টার দিকে এ ঘটনা ঘটে।


ওয়ারী থানার এএসআই শফিকুল ইসলাম বলেন, এ ঘটনায় ঘাতক চালকে আটক, গাড়িটিকে জব্দ করা হয়েছে। ঘটনাস্থল থেকে তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।


আবিরের সহপাঠী রাসেল জানান, আজকে তাদের ফেয়ারওয়েল ছিল। অনুষ্ঠানে অংশ নিতে সব বিভাগের এসএসসি পরীক্ষার্থীরা স্কুলে এসেছিল। স্কুলের সামনের সড়কে ওয়াসার গাড়ি আবিরকে চাপা দেয়। গাড়িটি বেপরোয়া গতিতে ছিল।


ঘটনার পর বিক্ষুব্ধ শিক্ষার্থীরা স্কুলের সামনের ওয়ারী স্ট্রিট সড়ক অবরোধ করে বিচারের দাবিতে বিক্ষোভ করে।


আবিরের চাচাতো ভাই সাইফুল ইসলাম বলেন, আজ তার স্কুলে একটি অনুষ্ঠান ছিল, আবির সে অনুষ্ঠান থেকে বাসায় ফিরার পথে বলদা গার্ডেনের পাশে ওয়াসার একটি গাড়ি তাকে চাপা দেয়, এতে সে ঘটনাস্থলেই মারা যায়। পরে পুলিশ তার লাশ উদ্ধার করেন।


আবির কুমিল্লার বড়ুরা উপজেলার মো. হানিফ মিয়ার ছেলে। বর্তমানে ওয়ারীর, ৫৩/৪ জয়কালী মন্দির এলাকায় পরিবারের সাথে থাকতো। তার বাবা নবাবপুরে মেশিনারি পার্টসের ব্যবসা করেন। দুই ভাই দুই বোনের মধ্যে সে ছিল ৩য়।


উল্লেখ্য, আবিরের মা কয়েক মাস আগে মারা গেছেন। তারা দুই ভাই ছিল। বড় ভাই পানিতে ডুবে আগেই মারা গেছে। আবির তার বাবা আনিসুর রহমানের সঙ্গে ওয়ারীতে থাকতো।


বিবার্তা/খলিল/এনকে/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com