শিরোনাম
নির্বাচিত হলে বুড়িগঙ্গাকে হাতিরঝিলের মতো সাজাবো: মিলন
প্রকাশ : ২৬ জানুয়ারি ২০২০, ১৭:০২
নির্বাচিত হলে বুড়িগঙ্গাকে হাতিরঝিলের মতো সাজাবো: মিলন
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন নির্বাচনে জাতীয় পার্টি মনোনীত মেয়র প্রার্থী হাজী সাইফুদ্দিন আহমেদ মিলন বলেছেন, নির্বাচিত হলে বুড়িগঙ্গাকে আবর্জনা ও দখলমুক্ত করে এ নদীকে হাতিরঝিলের ন্যায় সাজাবো। অনেক ভূমিদুস্য সরকারি জায়গা দখল করে রেখেছে, এগুলো দখলমুক্ত করা হবে। ফুটপাত থেকে হকার উচ্ছেদ করে তাদের পূর্ণবাসন করা হবে।


তিনি বলেন, দুর্নীতি উন্নয়নের প্রধান অন্তরায়। নির্বাচিত হলে আমার প্রথম কাজই দুর্নীতি নির্মূলে জেহাদ করা। জাতীয় পার্টি কখনই দুর্নীতিকে প্রশ্রয় দেয়নি। জাতীয় পার্টির কোনো নেতাকর্মী দুর্নীতিতে জড়িত নয়।


তিনি ভোটারদের উদ্দেশ্যে বলেন, আপনারা আমাকে লাঙ্গল মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করুন, আমি আপনাদের বাসযোগ্য ও পরিচ্ছন্ন ঢাকা উপহার দিবো।


হাজী মিলন রবিবার সকালে মৌচাক থেকে শুরু করে মালিবাগ, কমলাপুর, মতিঝিল, সায়দাবাদ, যাত্রাবাড়ী, ডেমরা, মীরহাজিরবাগ, দয়াগঞ্জ, জুরাইন, পোস্তাগোলা, নয়াবাজার, ইংলিশ রোড, বংশাল, হাজারীবাগ, নবাবগঞ্জ বাজার, বালুরঘাট ও কামরাঙ্গীরচরে দিনব্যাপী লাঙ্গলের পক্ষে ভোট চেয়ে গণসংযোগ ও বেশকয়েকটি পথসভায় ভোটারদের উদ্দেশ্যে তিনি এসব কথা বলেন।


এসময় জাপা চেয়ারম্যানের উপদেষ্টা শাহ-ই-আজম, মহানগর জাপা নেতা এমএ সোবহান, মাহবুবুর রহমান খসরু, সারোয়ার হোসেন, চৌধুরী মিজান, হিরো বাবুল, শমরেস মন্ডল মানিক, সামিউল ইসলাম তারা, শামসুল হক, জাহাঙ্গীর আলম, ফজলুল হক সাগর, শিপন তালুকদার বাঘা, পল্লী হোসেন, মিলনের দুই ছেলে রাকিব উদ্দিন আবির, সাকিব উদ্দিন শিফানসহ স্থানীয় জাপার বিপুলসংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।


বিবার্তা/জাই

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com