শিরোনাম
রাজধানীতে পৃথক ঘটনায় ২ জনের মৃত্যু
প্রকাশ : ২৬ জানুয়ারি ২০২০, ১২:৪৩
রাজধানীতে পৃথক ঘটনায় ২ জনের মৃত্যু
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীতে পৃথক ঘটনায় দুই জনের মৃত্যু হয়েছে।


শনিবার (২৫ জানুয়ারি) রাজধানীর কদমতলী দনিয়া ক্লাবের পাশের একটি ডোবা থেকে অজ্ঞাতপরিচয় (৩৫) এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। পরে পুলিশ রাত দেড়টার দিকে মরদেহটি ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে পাঠায়।


কদমতলী থানার এসআই মো. ইমরুল হাসান জানান, খবর পেয়ে শনিবার রাত সাড়ে ১১টার দিকে দনিয়া ক্লাব মোড়ের পাশে একটি ডোবা থেকে মরদেহ উদ্ধার করা হয়।


স্থানীয়দের মাধ্যমে জানা যায় ওই লোক ভবঘুরে পাগল প্রকৃতির। ৭/৮ দিন ধরে ডোবার পাড়েই তিনি অবস্থান করছিলেন। শনিবার রাত সাড়ে ১০টার দিকেও স্থানীয়রা তাকে ডোবার পাশেই দেখেছেন। এরপরে সাড়ে ১১টার দিকে লোকজন তাকে ডোবায় পানিতে ভাসছে দেখে থানায় খবর দেয়।


তিনি আরো জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তার পরিচয় জানার চেষ্টা চলছে। তার পরনে ছিল ময়লাযুক্ত জামাকাপড়। ধারণা করা হচ্ছে, পানিতে পড়ে তার মৃত্যু হয়েছে। তবে, ময়নাতদন্তের পর মৃত্যুর কারণ নিশ্চিত হওয়া যাবে।


এদিকে রবিবার (২৬ জানুয়ারি) রায়েরবাগ জনতাবাগের একটি বাসায় গলায় ফাঁস দিয়ে কামরুল ব্যাপারী (৪৭) নামে এক ব্যক্তি আত্মহত্যা করেছেন।


ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।


তিনি জানান, রবিবার ভোর সোয়া ছয়টার দিকে স্বজনরা কামরুল ব্যাপারীকে অচেতন অবস্থায় হাসপাতালে নিয়ে এলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। নিহতের পরিবারের দাবি করছে, তিনি আত্মহত্যা করেছেন। তার কামরুলের বাবার নাম আমজাদ ব্যাপারী। মরদেহটি মর্গে রাখা হয়েছে।


বিবার্তা/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com