নির্বাচিত হলে ঢাকাকে আধুনিক শহরে রূপান্তর করবো: মিলন
প্রকাশ : ২৫ জানুয়ারি ২০২০, ২১:০৬
নির্বাচিত হলে ঢাকাকে আধুনিক শহরে রূপান্তর করবো: মিলন
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

নির্বাচিত হলে ঢাকা শহরকে আধুনিক শহরে রূপান্তর করবেন বলে জানিয়েছেন ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনে জাতীয় পার্টি মনোনীত মেয়র প্রার্থী হাজী সাইফুদ্দিন আহমেদ মিলন।শনিবার (২৫ জানুয়ারি) রাজধানীর লালবাগ মোড় এলাকায় নির্বাচনী প্রচারণার সময় তিনি এসব কথা বলেন।


মিলন বলেন, নগরবাসী তাদের প্রাপ্ত অধিকার পান না। বিভিন্ন কারণে ঢাকা বসবাসের অযোগ্য হয়ে পড়ছে। ঢাকাবাসী আমাকে লাঙ্গল মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করলে ঢাকাকে বসবাসের যোগ্য করে আধুনিক শহর উপহার দিবো।


তিনি বলেন, ঢাকার মূল সমস্যা যানজট ও ড্রেনেজ সমস্যা। অল্প বৃষ্টি হলেই শহরের অলি-গলি পানিতে ডুবে যায়। পৃথিবীর অন্যতম বায়ুদূষণের শহর ঢাকা। ঢাকাকে পরিষ্কার পরিছন্ন করে সে কলংক থেকে ঢাকাবাসীকে মুক্ত করবো ইনশাল্লাহ।


শনিবার (২৫ জানুয়ারি) তিনি রাজধানীর লালবাগ মোড়, আতশখানা, চকমোগলতলী, ছোট কাটরা, বড়কাটরা, রহমতগঞ্জ, দেবীদাস রোড, পোস্তা, কিল্লার মোড়, পলাশীর মোড়, কাটাবন, শাহবাগ, প্রেসক্লাব, পল্টন, কাকরাইল, কমলাপুর, ধলপুর, সায়দাবাদ, সুত্রাপুর, সদরঘাট, নয়াবাজার, ইসলামপুরে গণসংযোগ করেন।


এসময় তিনি বেশকয়েকটি পথসভায় ভোটারদের উদ্দেশ্যে কথা বলেন। গণসংযোগকালে মিলনের সাথে তার দুই ছেলে রাকিব উদ্দিন আবির, সাকিব ঊদ্দিন শিফান, স্থানীয় জাপা নেতা সাবের হোসেন, কামাল হোসেন, রাহাদ ইসলাম, লিটন আহমেদ, শাকিল আহমেদসহ বিপুলসংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।


বিবার্তা/আবদাল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com