ঢাকা সিটি নিয়ে আতিক-তাপসের পরিকল্পনা
প্রকাশ : ২৫ জানুয়ারি ২০২০, ২০:০৭
ঢাকা সিটি নিয়ে আতিক-তাপসের পরিকল্পনা
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

নির্বাচিত হলে ঢাকা সিটিকে নান্দনিক ও পরিচ্ছন্নভাবে গড়ে তুলার পরিকল্পনা করেছেন ক্ষমতাসীন দল আওয়ামী লীগ মনোনীত দুই মেয়র প্রার্থী ব্যারিষ্টার শেখ ফজলে নূর তাপস ও আতিকুল ইসলাম।


ঢাকার ঐতিহ্য বজায় রেখে উন্নত নাগরিক সুবিধা নিশ্চিত করতে ৩০ বছর মেয়ার্দী পরিকল্পনা করেছেন ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশরে মেয়র প্রার্থী ব্যারিষ্টার শেখ ফজলে নূর তাপস।


অন্যদিকে উত্তর সিটিতে প্রয়াত মেয়র আনিসুল হকের বদলে দেয়া উত্তর ঢাকাকে আরো নান্দনিক ও পরিচ্ছন্নভাবে গড়ে তুলতে আতিকের আছে ৪ পরিকল্পনা।


মেয়র আনিসুল হকের মৃত্যুর পর উপনির্বাচনে জয়ী আতিকুল ইসলাম অভিজ্ঞতা কাজে লাগিয়ে ৪ বিষয়কে প্রাধান্য দিচ্ছেন তার নির্বাচনী ইশতেহারে।


শনিবার (২৫ জানুয়ারি) কালাচাঁদপুরে নির্বাচনী প্রচারণা চালিয়েছেন আতিকুল ইসলাম। এসময় তিনি বলেন, নির্বাচিত হলে আমরা ঢাকার বেশ কিছু রাস্তাকে সাইকেল লেন করে দিব। আপনারা জানেন ইতিমধ্যেই আগারগাঁওতে ১০ কি:মি: এর একটি সাইকেল লেনের ব্যবস্থা করেছি। যেন ছাত্র-ছাত্রী এবং চাকুরিজীবীরাও সাইকেলে করে তাদের গন্তব্যস্থলে যেতে পারে।


আতিকুল বলেন, রবিবার (২৬ জানুয়ারি) তিনি নির্বাচনী ইশতেহার ঘোষণা করবেন। সেখানে চমক থাকবে। পাশাপাশি সচল, সুস্থ ও মানবিক ঢাকা গড়ার অঙ্গীকার থাকবে।


এদিকে শনিবার (২৫ জানুয়ারি) বাবুবাজার এলাকায় নির্বাচনী প্রচারণা চালিয়েছেন ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস।


এসময় তিনি বলেন, ২৮ জানুয়ারি ঢাকাবাসীর উন্নয়নের উদ্দেশ্যে আমাদের নির্বাচনী ইশতেহার প্রকাশ করতে পারবো। আমি মনে করি আগামী ১ ফেব্রুয়ারি সিটি করেপোরেশনের নির্বাচন ঢাকাবাসীর জন্য সবচেয়ে গুরুত্বপূর্ণ নির্বাচন। ঢাকাবাসী উন্নয়নের লক্ষ্যে আমরা একটি নবযাত্রার সূচনা করতে চাই।


বিবার্তা/আবদাল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com