শিরোনাম
পরিচ্ছন্ন সুন্দর নগরী গড়ার অঙ্গীকার আতিকুলের
প্রকাশ : ২২ জানুয়ারি ২০২০, ১৫:৫৭
পরিচ্ছন্ন সুন্দর নগরী গড়ার অঙ্গীকার আতিকুলের
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

নির্বাচিত হলে পরিচ্ছন্ন সুন্দর নগরী গড়ার অঙ্গীকার করেছেন ঢাকা উত্তর সিটি কর্পোরেশন (ডিএনসিসি) নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী আতিকুল ইসলাম।


বুধবার (২২ জানুয়ারি) রাজধানীর মোহাম্মদপুরে ৩৪ নম্বর ওয়ার্ড থেকে নির্বাচনী গণসংযোগের শুরুতে তিনি এ অঙ্গীকার করেন।


আতিকুল ইসলাম বলেন, আমাদের পরিচ্ছন্ন সুন্দর নগরী গড়তে হবে। আমরা চাই সুন্দর নগর। যেভাবে যত্রতত্র পোস্টার লাগানো হয়, তাতে নগরের সৌন্দর্য থাকে না। আমি যদি মেয়র হিসেবে নির্বাচিত হই তাহলে শহরে আর যত্রতত্র পোস্টার লাগাতে দেব না।


তিনি আরো বলেন, আমি একজন প্রার্থী হিসেবে বলতে চাই, ইসি আমাদেরকে বলে দিক ভবিষতে আপনারা এ ধরনের পোস্টার থেকে বিরত থাকুন। আসুন আমরা সবাই ডিজিটাল ক্যাম্পেইন করি, এভাবে কাগজের পোস্টার যেন না লাগাই, ইসিও এমন নির্দেশনা দিক। আর জনগণের ভোটে যদি নির্বাচিত হই তাহলে নগরের আর যত্রতত্র পোস্টার লাগাতে দেব না। নির্দিষ্ট কিছু জায়গা করে দেয়া হবে সেখানেই শুধু পোস্টার লাগানো যাবে। এর বাইরে শহরের কোথাও পোস্টার লাগানো যাবে না। আমরা চাই সুন্দর নগরী, বাসযোগ্য নগরী।


মেয়র নির্বাচিত হলে এডিস মশা নিয়ন্ত্রণে সর্বাধিক গুরুত্ব থাকবে। প্রথম দিন থেকেই সর্বাধিক গুরুত্ব দিয়ে এডিস মশা নির্মূলে কাজ করবেন উল্লেখ করে আতিকুল ইসলাম বলেন, গত ৯ মাস ছিল ওয়ার্ম আপ, দায়িত্ব পেলে ৫ বছর সেই অভিজ্ঞতা কাজে লাগিয়ে কাজ করব। আমাদের চ্যালেঞ্জ হচ্ছে এডিস মশা, যানজট, জলজট। নির্বাচিত হলে সেই চ্যালেঞ্জ মোকাবিলায় কাজ করবো ইনশাআল্লাহ।


বিবার্তা/আবদাল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com