শিরোনাম
তাপস-আতিকুলের পক্ষে যুবলীগের বিরামহীন গণসংযোগ
প্রকাশ : ২০ জানুয়ারি ২০২০, ২১:১৬
তাপস-আতিকুলের পক্ষে যুবলীগের বিরামহীন গণসংযোগ
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

আসন্ন ঢাকা সিটি কর্পোরেশন নির্বাচনে ক্ষমতাসীন দল আওয়ামী লীগ মনোনীত দুই মেয়র প্রার্থী আতিকুল ইসলাম এবং ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপসের পক্ষে বিরামহীন গণসংযোগ চালিয়ে যাচ্ছেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের নেতারা।


সোমবার (২০ জানুয়ারী) যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের নেতৃত্বে ঢাকা উত্তর সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী আতিকুল ইসলামের সমর্থনে বিভিন্ন শ্রেণী পেশার মানুষের কাছে লিফলেট বিতরণ করে ভোট ও দোয়া প্রার্থনা করা হয়।


রাজধানীর খিলক্ষেত, ডুমনী, যমুনা ফিউচার পার্ক ও বরুরা এলাকার ৯৬, ১৭, ৪৮, ৪৩ নং ওয়ার্ডের বিভিন্নস্থানে মানুষের কাছে লিফলেট বিতরণ করে ভোট চান তারা।


এ সময় উপস্থিত ছিলেন যুবলীগ সাবেক যুগ্ম-সম্পাদক নাসরিন জাহান শেফালী, ঢাকা মহানগর যুবলীদ দক্ষিণ শাখার সাধারণ সম্পাদক মোঃ ইসমাইল হোসেন, যুবলীগ সাবেক সহ-সম্পাদক জহির উদ্দিন খসরু, কেন্দ্রীয় নেতা মোহাম্মদ আলী চৌধুরী মানিক, মুক্তার চৌধুরী কামাল, গোলাম কিবরিয়া শামীম সহ কেন্দ্রীয়, মহানগর ও ওয়ার্ড নেতৃবৃন্দ।



১৫নং ওয়ার্ডের ইসিবি চত্বর, মানিকদী, মাটিকাটা বাজারে আওয়ামী লীগের ঢাকা উত্তর সিটি কর্পোরেশন নির্বাচন পরিচালনা কমিটির সদস্য সচিব আসাদুল হক আসাদের নেতৃত্বে জনসংযোগ-পথ সভা ও মিছিল অনুষ্ঠিত হয়।


এতে উপস্থিত ছিলেন, যুবলীগ সাবেক অর্থ বিষয়ক সম্পাদক সুভাষ চন্দ্র হাওলাদার, সাবেক সহ-সম্পাদক রফিকুল ইসলাম প্রমুখ।


মিরপুর, পল্লবীর ১৩ নং ওয়ার্ডে আব্দুল মোতালেব বাদশা’র নেতৃত্বে মিছিল ও জনসংযোগ অনুষ্ঠিত হয়েছে। এতে উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় নেতা সৈয়দ মাসুদুর রহমান লাবু, কাজী নাসির উদ্দিন, সৈয়দ রইসুল ইসলাম টুটুল প্রমুখ।


যুবলীগ কেন্দ্রীয় নেতা সামছুল ইসলাম পাটোয়ারী, জিল্লুর রহমান মিলন ও আফতাব খন্দকার রনির নেতৃত্বে মিরপুর-২ ও ৭নং ওয়ার্ডের বিভিন্নস্থানে মিছিল ও জনসংযোগ অনুষ্ঠিত হয়েছে।


মোহাম্মদপুর ৩১নং ওয়ার্ডে যুবলীগ সাবেক আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ড. সাজ্জাদ হায়দার লিটনের নেতৃত্বে জনসংযোগ ও মিছিল অনুষ্ঠিত হয়েছে।


এদিকে ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপসের সমর্থনে যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশের সহধর্মিনী এডভোকেট নাহিদা সুলতানা যুথী বিভিন্ন শ্রেণী পেশার মানুষের কাছে লিফলেট বিতরণ করে ভোট ও দোয়া প্রার্থনা করেছেন।


তিনি ভিক্টরিয়া পার্ক, লক্ষ্মীবাজার, পেরিদাস রোড, কাঠেরপুল, ধুপখোলা, দিননাথ সেন রোড, স্বতিশ সরকার লেন, লোহারপুল, মনিজা রহমান স্কুল, ইষ্টার্ন ক্লাব ও স্বামীবাগে নির্বাচনী প্রচারণা চালান।


সন্ধ্যা ৭.০০টায় গুলিস্থানস্থ হোটেল ইমপেরিয়ালে যুবলীগের সাবেক গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক ইকবাল মাহমুদ বাবলুর সভাপতিত্বে ও সাবেক সহ-সম্পাদক সোহেল পারভেজের পরিচালনায় শাহবাগ থানার বিভিন্ন ওয়ার্ড কেন্দ্রীয়, মহানগর ও ইউনিট নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।


এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন নির্বাচন পরিচালনা কমিটি আহ্বায়ক এডভোকেট বেলাল হোসাইন, সদস্য সচিব এডভোকেট মামুন-অর-রশিদ, ঢাকা-৮ আসনের সমন্বয়ক ও সাবেক যুবলীগ যুগ্ম-সম্পাদক সুব্রত পাল, সাবেক সহ-সম্পাদক মোয়াজ্জেম হোসেন প্রমুখ।


ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন নির্বাচন পরিচালনা কমিটি সদস্য সচিব এডভোকেট মামুন-অর-রশিদ, সাজ্জাদ হোসেন শাহীন, হাবিবুর রহমান পবন এর নেতৃত্বে ৩২, ৩৩, ৩৪ নং ওয়ার্ডের বিভিন্নস্থানে জনসংযোগ ও লিফলেট বিতরণ করা হয়েছে।


কলাবাগান থানার ১৬,১৭ নং ওয়ার্ডের বিভিন্নস্থানে ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন নির্বাচন পরিচালনা কমিটি সদস্য সচিব এডভোকেট মামুন-অর-রশিদ, সাবেক যুগ্ম-সম্পাদক মঞ্জুর আলম শাহীন, সাবেক সাংগঠনিক সম্পাদক আবু আহম্মেদ নাছিম পাভেল, কেন্দ্রীয় নেতা মহিউদ্দিন খোকা ও মিল্লাত হোসেন এর নেতৃত্বে জনসংযোগ ও লিফলেট বিতরণ করে ভোট প্রার্থনা করা হয়েছে।



ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপসের সমর্থনে যুবলীগের সাবেক উপ-মহিলা বিষয়ক সম্পাদক জাকিয়া সুলতানা সেফালীর নেতৃত্বে মহিলা স্পেশাল টিম গুলিস্থান, শান্তিনগর, মালিবাগ, মগবাজার, বাংলামটরের বিভিন্নস্থানে জনসংযোগ ও লিফলেট বিতরণ করে ভোট প্রার্থনা করেছে।


তাপসের সমর্থনে যুবলীগ মুন্সিগঞ্জ জেলা শাখার ভারপ্রাপ্ত সভাপতি মোঃ শাহজাহান খান ও সাধারণ সম্পাদক ফেরদৌস আলম খানের নেতৃত্বে ৪৪,৪৫ নং ওয়ার্ডের বিভিন্নস্থানে জনসংযোগ ও লিফলেট বিতরণ করে ভোট প্রার্থনা করা হয়েছে।


এছাড়া, ইঞ্জিনিয়ার মৃনালকান্দি জোয়দ্দারের নেতৃত্বে ইঞ্জিনিয়ারদের নিয়ে মতিঝিলস্থ বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ড, বিদ্যুৎ উন্নয়ন বোর্ড, কৃষি উন্নয়ন অধিদফতর, রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষের কর্মকর্তাদের সাথে সৌজন্য সাক্ষাৎ করে লিফলেট বিতরণ ও ভোট প্রার্থনা করা হয়েছে।


বিবার্তা/আবদাল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com