শিরোনাম
ঢাকাকে নারীবান্ধব করার প্রতিশ্রুতি আতিকুলের
প্রকাশ : ১৯ জানুয়ারি ২০২০, ১৬:৪৪
ঢাকাকে নারীবান্ধব করার প্রতিশ্রুতি আতিকুলের
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

ঢাকাকে নারীবান্ধব করার প্রতিশ্রুতি দিয়েছেন ঢাকা উত্তর সিটি করপোরেশনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী আতিকুল ইসলাম। রবিবার (১৯ জানুয়ারি) বেলা সাড়ে ১১টার দিকে রাজধানীর কল্যাণপুরের খাজা মার্কেটের সামনে নির্বাচনী গণসংযোগে তিনি এ প্রতিশ্রুতি দেন।


তিনি বলেন, নির্বাচিত হলে ঢাকাকে নারীবান্ধব করবো। এ জন্য সিসিটিভি ক্যামেরা ও ৪২ হাজার বাতি লাগানোর পরিকল্পনা আছে। এই ক্যামেরা ও বাতি নিয়ন্ত্রণ করা হবে সিটি করপোরেশনের কমান্ড সেন্টারের মাধ্যমে।


নির্বাচন কমিশনকে ধন্যবাদ জানিয়ে আতিকুল বলেন, নির্বাচন কমিশন দেরিতে হলেও সরস্বতীপূজার বিষয়টিকে আমলে নিয়ে নির্বাচন পিছিয়ে দিয়েছে। বাংলাদেশ একটি অসাম্প্রদায়িক দেশ, এটাই তার প্রমাণ।


তিনি বলেন, গত ৯ মাসে ডিজিটাল সিটি তৈরিতে কাজ করেছি। এ সময় কমান্ড সেন্টারের পরিকল্পনা ছিল। আবার নির্বাচিত হলে কমান্ড সেন্টার করা হবে। এর মাধ্যমে ঢাকার কোথায় ময়লা পড়ে আছে, পরিচ্ছন্নতাকর্মীরা কোথা থেকে ময়লা নেননি, সে খবর চলে আসবে। এছাড়া, আনসার ক্যাম্প থেকে কচুক্ষেত পর্যন্ত ১০০ ফুট সড়ক করা হবে।


দুর্নীতিমুক্ত সিটি করপোরেশন গড়ার অঙ্গীকার করে আতিকুল বলেন, অনলাইনের মাধ্যমে সবাই বাড়ির ট্যাক্স দেবেন। আঞ্চলিক নির্বাহী কর্মকর্তার অফিসে আর যেতে হবে না।


বিবার্তা/আবদাল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com