শিরোনাম
উন্নত ঢাকা গড়ার প্রতিশ্রুতি তাপসের
প্রকাশ : ১৮ জানুয়ারি ২০২০, ১৬:১২
উন্নত ঢাকা গড়ার প্রতিশ্রুতি তাপসের
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

সুন্দর ও উন্নত ঢাকা গড়ার প্রতিশ্রুতি দিয়েছেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত মেয়রপ্রার্থী ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস। শনিবার (১৮ জানুয়ারি) দুপুর ১টায় রাজধানীর যাত্রাবাড়ী মোড়ে টনি টাওয়ারের সামনে এক নির্বাচনী পথসভায় এ প্রতিশ্রুতি ব্যক্ত করেন তিনি।


তাপস বলেন, সুন্দর, সচল, সুশাসিত ও উন্নত ঢাকা গড়ার লক্ষ্যে একটি পরিকল্পনার আওতায় আমরা সততা, নিষ্ঠা একাগ্রতা ও আন্তরিকতার সাথে রাজধানীবাসীর সেবা করে যাব। ২০৪১ সাল নাগাদ ঢাকাকে আমরা উন্নত ঢাকায় পরিণত করবো। উন্নত বাংলাদেশের উন্নত রাজধানী হবে ঢাকা।


নির্বাচনী প্রচারণায় নৌকার পক্ষে ব্যাপক সাড়া পাচ্ছেন জানিয়ে তিনি বলেন, আমরা যে উন্নয়নের রূপরেখা দিয়েছি আমাদের প্রাণের ঢাকা, ভালোবাসার ঢাকার জন্য, ঢাকাবাসী তা সাদরে গ্রহণ করেছে। তারা স্বতঃস্ফূর্ত সাড়া দিচ্ছে।


পথসভায় তিনি সংশ্লিষ্ট এলাকার কাউন্সিলর প্রার্থী মাসুদ মোল্লা (ঠেলাগাড়ী মার্কা) এবং সংরক্ষিত কাউন্সিলর প্রার্থী নাজমা বেগমকে (গ্লাস মার্কা) তিনি পরিচয় করিয়ে দেন। নির্বাচনী প্রচারণায় তাপসের সঙ্গে আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আব্দুস সবুর, কার্যনির্বাহী কমিটির সদস্য সানজিদা খানম, স্বেচ্ছাসেবক লীগের ঢাকা দক্ষিণের সভাপতি কামরুল হাসান রিপন প্রমুখ।


বিবার্তা/আবদাল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com