শিরোনাম
৯ মাসের অভিজ্ঞতা কাজে লাগাতে চাই: আতিক
প্রকাশ : ২৭ ডিসেম্বর ২০১৯, ১৬:৫১
৯ মাসের অভিজ্ঞতা কাজে লাগাতে চাই: আতিক
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র ও আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী আতিকুল ইসলাম বলেছেন, আমি মেয়র হিসেবে নয় মাস দায়িত্ব পালন করেছি। আর এই নয় মাসের অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে আবারো দায়িত্ব পালন করতে চাই।


শুক্রবার (২৭ জানুয়ারি) বিকেল পৌনে চারটার দিকে রাজধানীর ধানমন্ডিতে আওয়ামী লীগ কার্যালয়ে মনোনয়নপত্র জমা দেয়া শেষে সাংবাদিকদের এমনটাই জানান তিনি।


মেয়র আতিক বলেন, মেয়র হিসেবে দায়িত্ব পালনের প্রায় নয় মাস অভিজ্ঞতা হয়েছে আমার। আগামী নির্বাচনে জয়ী হয়ে আসতে পারলে এই অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে ‘সবাইকে নিয়ে সবার ঢাকা’ গড়ে তুলতে পারবো।


তিনি আরো বলেন, আপনারা দেখেছেন আমি দায়িত্ব নেয়ার পর প্রতিদিন কাজ করেছি। এমন একটা দিন নেই যেদিন নগরের কাজে, নগরবাসীর প্রয়োজনে আমি ছিলাম না। বাংলাদেশ আওয়ামী লীগ দেশের একটি ঐতিহ্যবাহী দল। আমি শতভাগ আশাবাদী এই দলের হয়ে মনোনয়ন পাবো।


এর আগে বিকেল ৩টা ৩২ ‍মিনিটে ধানমন্ডিতে আওয়ামী লীগ কার্যালয়ে এসে পৌঁছান। এ সময় কয়েক শতাধিক নেতাকর্মী তার সাথে ছিল। পরে নেতাকর্মীদের সাথে নিয়ে তিনি মনোনয়নপত্র জমা দেন। পরে সাংবাদিকদের সাথে কথা বলে তিনি বিকেল ৩টা ৪৬ মিনিটে দলীয় কার্যালয় ত্যাগ করেন।


উল্লেখ্য, আগামীকাল শনিবারের (২৮ ডিসেম্বর) আওয়ামী লীগের মনোনয়ন বোর্ডের সভার সিদ্ধান্ত থেকেই জানা যাবে কারা হচ্ছেন এবারের ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে নৌকার মাঝি।


এর আগে রবিবার(২২ ডিসেম্বর) নির্বাচন কমিশন ভবনে এক বৈঠক শেষে প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কেএম নূরুল হুদা ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনের তফসিল ঘোষণা করেন।


ঘোষিত তফসিল অনুযায়ি, মনোনয়নপত্র জমা দেয়ার শেষ সময় ৩১ ডিসেম্বর। মনোনয়ন বাছাই ২ জানুয়ারি। মনোনয়নপত্র প্রত্যাহার করা যাবে ৯ জানুয়ারি পর্যন্ত। আর ভোটগ্রহণ করা হবে ৩০ জানুয়ারি।


কেএম নূরুল হুদা বলেন, বিদ্যমান ভোটার তালিকা অনুযায়ী ঢাকার দুই সিটি নির্বাচন অনুষ্ঠিত হবে। দুই সিটি নির্বাচনে ভোটগ্রহণে ইলেকট্রনিক ভোটিং মেশিন (ইভিএম) ব্যবহার করা হবে।


এসময় নির্বাচন কমিশনার মাহবুব তালুকদার, মো. রফিকুল ইসলাম, বেগম কবিতা খানম, অবসরপ্রাপ্ত ব্রিগেডিয়ার জেনারেল শাহাদৎ হোসেন চৌধুরী ও ইসির সিনিয়র সচিব মো: আলমগীর উপস্থিত ছিলেন।


বিবার্তা/খলিল/জাই

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com