শিরোনাম
আ.লীগ থেকে মনোনয়ন পেতে আশাবাদী দুই মেয়র
প্রকাশ : ২৩ ডিসেম্বর ২০১৯, ১৭:০৬
আ.লীগ থেকে মনোনয়ন পেতে আশাবাদী দুই মেয়র
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

আসন্ন নির্বাচনে ক্ষমতাসীন দল আওয়ামী লীগ থেকে আবারো মনোনয়ন পাওয়ার ব্যাপারে আশাবাদ ব্যক্ত করেছেন ঢাকা উত্তর সিটি করপোরেশনের বর্তমান মেয়র আতিকুল ইসলাম ও দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র সাঈদ খোকন।


সোমবার (২৩ ডিসেম্বর) রাজধানীর বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে ‘বীর মুক্তিযোদ্ধা, যুদ্ধাহত মুক্তিযোদ্ধা ও শহীদ মুক্তিযোদ্ধা পরিবারবর্গের সংবর্ধনা ও পুনর্মিলনী’ অনুষ্ঠানে তারা এ আশাবাদ ব্যক্ত করেন।


মেয়র আতিকুল ইসলাম বলেন, দায়িত্ব পাওয়ার পর যতটুকু সময় পেয়েছি আমি চেষ্টা করেছি সবাইকে নিয়ে কাজ করতে এবং সফলতার সঙ্গে দায়িত্ব পালন করেছি।


তিনি বলেন, আমি বিশ্বাস করি আওয়ামী লীগ একটি বড় দল, একটি ঐতিহ্যবাহী দল, দেশকে স্বাধীনতা এনে দিয়েছে এ দল। তারা আমার কাজের মূল্যায়ন করবে। তাই আমার প্রত্যাশা আমি আওয়ামী লীগ থেকে আবারো মনোনয়ন পাবো।


অনুষ্ঠানে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র সাঈদ খোকন বলেন, আমি নিজেকে সফল মনে করি। কারণ, আমি ইতিবাচক পরিবর্তনের সূচনা করতে সক্ষম হয়েছি।


আওয়ামী লীগ তাকে আবার মেয়র পদে মনোনয়ন দেবে কি-না, এমন প্রশ্নের জবাবে সাঈদ খোকন বলেন, ‘ইনশাআল্লাহ, আমি আশাবাদী। দল থেকে উভয় মেয়রই মনোনয়ন পাবো।


এর আগে ২২ ডিসেম্বর নির্বাচন কমিশন ঢাকার দুই সিটির নির্বাচনের তফসিল ঘোষণা করে। তফসিল অনুযায়ী, দুই সিটি করপোরেশনের নির্বাচন হবে ৩০ জানুয়ারি। তার আগে মনোনয়নপত্র জমা দেয়ার শেষ দিন ৩১ ডিসেম্বর। মনোনয়নপত্র যাচাই-বাছাই ২ জানুয়ারি এবং প্রত্যাহারের শেষ দিন ৯ জানুয়ারি।


বিবার্তা/আবদাল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com