রাজধানী সুপার মার্কেটের আগুন নিয়ন্ত্রণে
প্রকাশ : ২০ নভেম্বর ২০১৯, ১৮:০৩
রাজধানী সুপার মার্কেটের আগুন নিয়ন্ত্রণে
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

রাজধানীর টিকাটুলিতে ‘রাজধানী সুপার মার্কেট’রআগুন নিয়ন্ত্রণে এসেছে। ফায়ার সার্ভিসের ২৫টি ইউনিটের দেড় ঘণ্টার চেষ্টায়আগুন নিয়ন্ত্রণে আসে। বুধবার (২০ নভেম্বর) বিকেল সোয়া ৫টার দিকে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।


ফায়ার সার্ভিসের ডিউটি অফিসার পলাশ চন্দ্র মোদক বিবার্তাকে জানিয়েছেন, রাজধানী সুপার মার্কেটে আগুন লাগার খবর পেয়ে সেখানে ছুটে যায় ফায়ার সার্ভিসের ২৫টি ইউনিট। অগ্নিকাণ্ডের পরপরই আগুন ভয়াবহ রূপ নেয়। তবে ফায়ার সার্ভিস কর্মীদের দেড় ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে এসেছে।


ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের উপ-পরিচালক দেবাশীষ বর্ধন বলেন, রাজধানী সুপার মার্কেটে পর্যাপ্ত অগ্নিনির্বাপণ ব্যবস্থা ছিল না। পানির ব্যবস্থাও ছিল না। আমরা বিশেষভাবে গাড়িতে করে পানির ব্যবস্থা করেছি। প্রায় দেড় ঘণ্টার চেষ্টায় সন্ধ্যা ৬টা ৩৫ মিনিটে আগুন নিয়ন্ত্রণে সক্ষম হই।


আগুনের ক্ষয়ক্ষতি সম্পর্কে জানতে চাইলে তিনি বলেন, প্রাথমিকভাবে ধারণা করছি ১০ থেকে ১২টি দোকান পুড়ে গেছে। আমরা সব পরিষ্কার করে ভেতরে ঢুকবো। তারপর ক্ষয়ক্ষতির পরিমাণ জানানো যাবে।


আগুন লাগার কারণ কী ছিল এমন প্রশ্নের জবাবে দেবাশীষ বর্ধন বলেন, মার্কেটের দোতলা থেকে আগুন লাগে। অগ্নিকাণ্ডের ঘটনায় একটি তদন্ত কমিটি গঠন করা হবে। তদন্তের পরই আগুনের সূত্রপাতের প্রকৃত কারণ জানানো যাবে।



বিবার্তা/খলিল/আবদাল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com