শিরোনাম
পঙ্গু মেয়েকে হারিয়ে পাগলপ্রায় বাবা
প্রকাশ : ১৩ অক্টোবর ২০১৯, ২২:০৬
পঙ্গু মেয়েকে হারিয়ে পাগলপ্রায় বাবা
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

সন্তান হারিয়ে পাগলপ্রায় রিক্সাচালক বাবা মো. দুলাল মিয়া।রাস্তায় রাস্তায় খুঁজে ফিরছেন হারিয়ে যাওয়া পঙ্গু মেয়ে জান্নাতকে (১৫)। মেয়ের সন্ধান পেতে গত ৮ অক্টোবর রাজধানীর হাজারীবাগ থানায় একটি সাধারণ ডায়েরিও করেছেন। যার নাম্বার ৫৫২।


হাজারীবাগ থানার ওসি বলেন, পঙ্গু মেয়ে জান্নাতকে হারিয়ে বাবা দুলাল মিয়া এসেছিলেন থানায় জিডি করতে। অনুরোধ করেছেন তার প্রাণপ্রিয় মেয়েকে খুঁজে বের করতে। আমরা সাধ্যমত চেষ্টা করে যাচ্ছি। ইতোমধ্যে দায়িত্ব দিয়েছেন থানার এসআই রাজীব আহসানকে।


জান্নাতের কোনো খোঁজ পাওয়া গেলো কিনা জানতে এসআই রাজীবের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, থানায় জিডি করার পর আমরা রাজধানীর সব থানায় ম্যাসেজ পাঠিয়েছি। মেয়েটির সন্ধান পাওয়া গেলে জানানোর জন্য অনুরোধ করা হয়েছে। সাধ্যমত চেষ্টা চলছে পাগলপ্রায় বাবা দুলাল মিয়ার পঙ্গু মেয়েকে খুঁজে বের করতে। এ সময় রাজীব আহসান গণমাধ্যম কর্মীদেরও সহযোগিতা চান।


জান্নাতের বাবা দুলাল মিয়া বলেন, গত ৭ অক্টোবর বিকেলে তার পঙ্গু মেয়ে জান্নাত হারিয়ে যায়। তার সন্ধানে আত্মীয়-স্বজনদের সঙ্গে যোগাযোগ করা হয়েছে। কোথাও মেয়েটিকে পাওয়া যাচ্ছে না। এ অবস্থায় মেয়ের সন্ধানে তিনি দ্বারে দ্বারে ঘুরে ফিরছেন। থানায় জিডিও করেছেন। পাগলপ্রায় বাবা সবার সহযোগিতা চান মেয়েকে খুঁজে পেতে।


তিনি বলেন, তার বাসা ২৮/গ/৫, ঝিগাতলা, চরকঘাটা গলি, ট্যানারি মোড়। হায়দারের হোটেলের আগে। তার মোবাইল নাম্বার-০১৭৭৯৫৯০৮৮। কোনো হৃদয়বান ব্যক্তি পেলে উক্ত মোবাইল নাম্বারে ফোন করে সন্ধান দেয়ার আকুল আবেদন জানিয়েছেন দুলাল মিয়া।


বিবার্তা/জাই

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com