শিরোনাম
রাজধানীতে ৫০ লাখ টাকার ইয়াবাসহ আটক ৩
প্রকাশ : ৩০ আগস্ট ২০১৯, ১৭:৩১
রাজধানীতে ৫০ লাখ টাকার ইয়াবাসহ আটক ৩
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর শ্যামলীতে ৫০ লাখ টাকার ইয়াবাসহ ৩ জনকে আটক করেছে শেরে-ই-বাংলা থানা পুলিশ।আকটকৃতদের মধ্যে দুজন সম্পর্কে বাবা-ছেলে।এ ঘটনায় একটি মামলা দায়ের করা হয়েছে।


শুক্রবার (৩০ আগস্ট) এ তথ্য নিশ্চিত করেছেন শেরে-ই-বাংলানগর থানার উপ-পরিদর্শক সুজানুর ইসলাম।


বৃহস্পতিবার গোপন সংবাদের ভিত্তিতে শেরে-ই-বাংলানগর থানার ওসি (তদন্ত) আবুল কালাম আজাদের নেতৃত্বে শ্যামলীর ৩ নম্বর রোডের ৩৩ নম্বর বাসায় অভিযান চালানো হয়।


অভিযানে ওই তিনজনকে ১৫ হাজার ৩৭৫ পিস ইয়াবাসহ আটক করা হয়।আটককৃতরা হলেন- আয়নাল হেসেন (৪৭) তার ছেলে ইব্রাহীম সাগর (২২) এবং অন্যজন রাসেল (২৫)।


পুলিশ জানায়, আয়নাল হোসেনের কাছ থেকে ৮ হাজার পিস, ছেলে ইব্রাহীম সাগরের কাছ থেকে ২ হাজার ১৭৫ পিস ও রাসেলের কাছ থেকে ৫ হাজার ২০০ পিস ইয়াবা জব্দ করা হয়।


এদের সবার গ্রামের বাড়ি যশোর জেলায়।যশোরের শার্শা থানায় আয়নালের বিরুদ্ধে ৮টি মাদকের মামলা রয়েছে।আয়নালের বড় ভাই জয়নাল মল্লিক (৫০) ও বাদশা মল্লিকও (৪৪) এই মামলার আসামি।


মামলার তদন্তকারী কর্মকর্তা শেরে-ই-বাংলানগর থানার উপ-পরিদর্শক সুজানুর ইসলাম বলেন, আমরা ইয়াবাসহ ৩ জনকে হাতে নাতে আটক করেছি। এ ঘটনায় ৫ জনের নাম উল্লেখ করে মামলা করা হয়েছে। আসামিদের আদালতে পাঠানো হয়েছে।আদালতের কাছে ১০ দিনের রিমান্ড আবেদন করা হয়েছে।


বিবার্তা/আবদাল/জাই

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com