শনিবার চট্টগ্রামে আ.লীগের সভা
প্রকাশ : ১০ মে ২০১৯, ১৯:৫৯
শনিবার চট্টগ্রামে আ.লীগের সভা
চট্টগ্রাম প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

চট্টগ্রামের সাত সাংগঠনিক জেলা নিয়ে শনিবার আওয়ামী লীগ বিশেষ বর্ধিত সভার আয়োজন করেছে। সকাল ১১টায় নগরের কাজীর দেউড়ি ইন্টারন্যাশনাল কনভেনশন সেন্টারে সভায় চট্টগ্রাম মহানগর, উত্তর ও দক্ষিণ জেলা, কক্সবাজার, রাঙামাটি, খাগড়াছড়ি ও বান্দরবান জেলার প্রতিনিধিরা যোগ দেবেন।


সভায় চট্টগ্রাম, কক্সবাজার এবং তিন পার্বত্য জেলা এবং সংরক্ষিত মহিলা এমপি মিলে ২৭ জন এমপি, মন্ত্রীও থাকবেন।


দলীয় সূত্র জানিয়েছে, বর্ধিত সভায় আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ ও চট্টগ্রাম বিভাগের সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীমসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দ যোগ দিচ্ছেন। সভায় দেড় হাজার নেতাকর্মী সমাগম হওয়ার সম্ভাবনা রয়েছে। অক্টোবরে আওয়ামী লীগের কেন্দ্রীয় সম্মেলন অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। সাংগঠনিক নিয়মানুযায়ী, এ সম্মেলনের আগে দেশের জেলা, মহানগর, উপজেলা ও থানার সম্মেলন সম্পন্ন করার বাধ্যবাধকতা আছে। সভার সমন্বয়কারী চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেন, সভায় সাংগঠনিক জেলা সমূহের পূর্ণাঙ্গ কমিটি, উপজেলা ও থানা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক, আহ্বায়ক কমিটি থাকলে আহ্বায়ক ও যুগ্ম আহ্বায়করা উপস্থিত থাকবেন। তবে চট্টগ্রাম মহানগর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক এবং আহ্বায়ক কমিটির আহ্বায়ক ও যুগ্ম আহ্বায়ক উপস্থিত থাকবেন।


দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি মোসলেম উদ্দীন আহমদ বলেন, চলতি বছরের শেষের দিকে আওয়ামী লীগের কেন্দ্রীয় সম্মেলন হওয়ার সম্ভাবনা রয়েছে। সম্ভবত ওই সম্মেলনকে লক্ষ্য রেখেই অঞ্চল ভিত্তিক সভা করা হচ্ছে।


উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও চট্টগ্রাম জেলা পরিষদ চেয়ারম্যান এম এ চালাম জানান, মূলত সাংগঠনিক আলোচনার জন্যই কেন্দ্র থেকে এই বর্ধিত সভা করা হচ্ছে।


বিবার্তা/আকবর

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com