শিরোনাম
চট্টগ্রামের পাঁচলাইশে ইসলামী ব্যাংকের শাখা উদ্বোধন
প্রকাশ : ২৬ ডিসেম্বর ২০১৮, ১৮:৪২
চট্টগ্রামের পাঁচলাইশে ইসলামী ব্যাংকের শাখা উদ্বোধন
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

চট্টগ্রামের পাঁচলাইশে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের নতুন শাখা চালু হয়েছে। ব্যাংকটির ৩৪২তম শাখা হিসেবে বুধবার প্রবর্তক মোড়ে স্থানীয় এসএফএ টাওয়ারে এর উদ্বোধন করা হয়।


ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর ও সিইও মো. মাহবুব উল আলম প্রধান অতিথি হিসেবে এর উদ্বোধন করেন। ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর আবু রেজা মো. ইয়াহিয়া ও সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মুহাম্মদ শাব্বির উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন।


সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মুহাম্মদ আমিরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মো. সালেহ ইকবাল। আরো বক্তব্য দেন ব্যাংকের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মো. নায়ের আযম ও এম যোবায়ের আযম হেলালী, সমাজ সেবক সৈয়দ গোলাম হায়দার মিন্টু, ব্যবসায়ী দোলন কুমার চৌধুরী ও শিক্ষক ফয়জুন্নেসা তরু।


ধন্যবাদ জ্ঞাপন করেন শাখাপ্রধান ও ফাস্ট অ্যাসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট মোহা. আবু জাফর। এ সময় ব্যাংকের নির্বাহী-কর্মকর্তা, স্থানীয় ব্যবসায়ী, পেশাজীবী ও বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।


মো. মাহবুব উল আলম বলেন, ইসলামী ব্যাংক গণমানুষের ব্যাংক। এ ব্যাংক সরকারের ঘোষিত ফাইন্যন্সিয়াল ইনক্লুশনের আওতায় দেশের প্রত্যন্ত অঞ্চলের মানুষের অর্থনৈতিক উন্নয়নের জন্য কাজ করছে। ফলে সারা বিশ্বে ইসলামী ব্যাংক একটি রোল মডেল হিসেবে পরিগণিত।


বিবার্তা/বিজ্ঞপ্তি/কামরুল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com