চট্টগ্রামে যুবক খুন
প্রকাশ : ০৮ সেপ্টেম্বর ২০১৮, ২২:৪১
চট্টগ্রামে যুবক খুন
চট্টগ্রাম ব্যুরো
প্রিন্ট অ-অ+

চট্টগ্রাম নগরীর খুলশীর ঝাউতলা এলাকায় স্থানীয় যুবকদের দুই গ্রুপের সংঘর্ষে একজনের মৃত্যু হয়েছে। নিহত যুবকের নাম হৃদয় হোসেন শুক্কুর (২৪)। স্বজনদের অভিযোগ, এলাকায় চাঁদাবাজির প্রতিবাদ করতে গিয়েই প্রাণ দিতে হলো তাকে।



শনিবার সকালে শুক্কুরের মৃত্যু হয়। এর আগে শুক্রবার রাতে হৃদয়সহ ছয়জনকে আহত অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।


হাসপাতালের পুলিশ ফাঁড়িতে দায়িত্বরত নায়েক শীলাব্রত বড়ুয়া বলেন, গত রাতে ছয়জনকে ভর্তি করা হয়। সকালে একজনকে ডাক্তার মৃত ঘোষণা করেছেন।মাথায় আঘাতের কারণে গুরুতর আহত হয়ে শুক্কুর মারা গেছেন। দুজন প্রাথমিক চিকিৎসা নিয়ে চলে গেছেন। তবে তিনজন এখনো চিকিৎসাধীন আছেন।


হাসপাতালে উপস্থিত শুক্কুরের বন্ধু মো. রুবেল জানান, ঝাউতলা এলাকায় তাদের আরেক বন্ধু সাইফুলদের বাড়ি নির্মাণের জন্য ইট নেওয়া হয়েছিল। শুক্রবার সন্ধ্যার দিকে ট্রাক থেকে ইট নামানোর সময় রনি ও আনিস নামে দুই সন্ত্রাসী গিয়ে তাদের বাধা দেয়। দুই লাখ টাকা চাঁদা না দিলে ইট নামাতে দেওয়া হবে না বলে জানায় সন্ত্রাসীরা। এসময় সাইফুল তার বন্ধু শুক্কুরের বাসায় গিয়ে তাকে ডেকে আনে। রুবেলসহ আরও কয়েকজন বন্ধুবান্ধব নিয়ে তারা চাঁদাবাজির প্রতিবাদ করলে ঝগড়া শুরু হয়। এরপর শুরু হয় লোহার রড, ইট ইত্যাদি নিয়ে উভয়পক্ষে সংঘর্ষ।


খুলশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মো. নাসির উদ্দিন বলেন, ''একজন খুন হয়েছে। কয়েকজন আহত আছে। কি কারণে মারামারি হয়েছে সেটা আমরা খতিয়ে দেখছি। এখনও পর্যন্ত কাউকে গ্রেফতার করা যায়নি।''


পুলিশের উপ কমিশনার (উত্তর) বিজয় বসাক বলেন, ''যতটুকু জেনেছি এটা পলিটিক্যাল কোনো বিষয় নয়। আমরা তদন্ত করছি এবং খুনের সঙ্গে জড়িতদের দ্রুত গ্রেফতারের চেষ্টা করছি।''


বিবার্তা/জাহেদ/কামরুল


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com