আন্দোলনে অনুপ্রবেশকারীদের চিহ্নিত করা হয়েছে : আইজিপি
প্রকাশ : ১০ আগস্ট ২০১৮, ১৬:৫০
আন্দোলনে অনুপ্রবেশকারীদের চিহ্নিত করা হয়েছে : আইজিপি
চাঁদপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নিরাপদ সড়কের দাবিতে ছাত্র-ছাত্রীদের আন্দোলনে ‘অনুপ্রবেশকারীদের’ চিহ্নিত করা হয়েছে বলে জানিয়েছেন পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী।


শুক্রবার দুপুরে চাঁদপুর পুলিশ লাইনে পুলিশের নারী ব্যারাক, নতুন পুলিশ ফাঁড়ি ভবন ও পুলিশ লাইন জামে মসজিদ উদ্বোধনের পর সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি একথা জানান।


আইজিপি বলেন, নিরাপদ সড়কের দাবিতে দেশে শিক্ষার্থীদের আন্দোলনে অনুপ্রবেশকারীদের চিহ্নিত করা হয়েছে। ইতিমধ্যে আমরা কয়েকজনকে আটক করেছি। বাকি যারা জড়িত আছে তাদেরও আটক করা হবে।


তিনি আরো বলেন, অনুপ্রবেশকারীদের নিশ্চিতভাবে চিহ্নিত করেছি। চিহ্নিত করার প্রক্রিয়া এখনো অব্যাহত রয়েছে। বেশ কয়েকজনের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হয়েছে। মামলা করা হয়েছে। বেশ কয়েকজনকে গ্রেফতার করা হয়েছে। একজনকে রিমান্ডে নেয়া হয়েছে এবং এ প্রক্রিয়া একদম শেষ না হওয়া পর্যন্ত অব্যাহত থাকবে।


এ সময় উপস্থিত ছিলেন পুলিশের চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি খন্দকার গোলাম ফারুক, জেলা প্রশাসক মো. মাজেদুর রহমান, চাঁদপুরের পুলিশ সুপার শামসুন্নাহার, পৌর মেয়র ও জেলা আওয়ামী লীগ সভাপতি মো. নাছির উদ্দিন আহমেদ, জেলা পরিষদ চেয়ারম্যান ওসমান গনি পাটোয়ারী, চাঁদপুর প্রেস ক্লাবের সভাপতি ইকবাল হোসেন পাটওয়ারী প্রমুখ।


বিবার্তা/তৌহিদ/সোহান

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com