শিরোনাম
লামায় পার্বত্য উন্নয়ন নিয়ে মতবিনিময়
প্রকাশ : ১৬ জুলাই ২০১৮, ১০:৩০
লামায় পার্বত্য উন্নয়ন নিয়ে মতবিনিময়
লামা (বান্দরবান) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বান্দরবানের জেলা প্রশাসক মো. আসলাম হোসেন বলেছেন, পার্বত্য চট্টগ্রামের মধ্যে বান্দরবান পার্বত্য জেলা একদিকে যেমন অপরূপ প্রাকৃতিক সৌন্দর্য্য এবং সম্পদে ভরপুর। অন্যদিকে ১১টি জাতিগোষ্ঠির বৈচিত্রময় জীবন প্রণালীর মেলবদ্ধ এবং সম্প্রীতির অমোঘ বন্ধনে সমৃদ্ধময়।


রবিবার লামা উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ মিলনায়তনে স্থানীয় জনপ্রনিধি, শিক্ষক, সাংবাদিক, ব্যবসায়ী, সরকারী কর্মকর্তা কর্মচারীসহ বিভিন্ন পেশাজীবীর সাথে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।


এ সময় তিনি আরো বলেন, আগের বান্দরবান আর এখনকার বান্দরবানের মধ্যে অনেক পার্থক্য রয়েছে। ১৯৯৭ সালের ২ ডিসেম্বর পার্বত্য শান্তি চুক্তির পর থেকে সরকারের আন্তরিকতায় পাহাড়ে ব্যাপক উন্নয়ন কাজ বাস্তবায়ন হয়েছে। বর্তমানেও উন্নয়ন কাজ চলছে।


লামা উপজেলা নির্বাহী অফিসার নূর-এ জান্নাত রুমি’র সভাপতিত্বে মতবিনিময় সভায় উপজেলা পরিষদ চেয়ারম্যান থোয়াইনু অং চৌধুরী, পৌরসভা মেয়র মো. জহিরুল ইসলাম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আবু তাহের মিয়া ও শারাবান তহুরা, বিভাগীয় বন কর্মকর্তা কামাল উদ্দিন আহমেদ, মাতামুহুরী ডিগ্রী কলেজের অধ্যক্ষ মোহাম্মদ রফিকুল ইসলাম, ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মিন্টু কুমার সেন, জাকের হোসেন মজুমদার, ছাচিং প্রু মার্মা, মো. ফরিদ উল আলম, প্রেসক্লাব সভাপতি প্রিয়দর্শী বড়ুয়া অতিথি ছিলেন।


বিবার্তা/আরমান/কামরুল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com