শিরোনাম
ব্রাহ্মণবাড়িয়ায় ব্যারিস্টার আনিসের অনুষ্ঠানে যুবলীগের পাল্টা কর্মসূচি
প্রকাশ : ২০ এপ্রিল ২০১৮, ২১:০৬
ব্রাহ্মণবাড়িয়ায় ব্যারিস্টার আনিসের অনুষ্ঠানে যুবলীগের পাল্টা কর্মসূচি
ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

শনিবার ব্রাহ্মণবাড়িয়া জেলা জাতীয় পার্টি আয়োজিত সিঙ্গারবিল উজিরবাড়ী মাঠে বিজয়নগর উপজেলা জাপার সাবেক সভাপতি সদ্যপ্রয়াত আবুল বাশার চৌধুরীর শোকসভায় প্রধান অতিথি হিসেবে পানিসম্পদ মন্ত্রী ও জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ উপস্থিত থাকার কথা থাকলেও হঠাৎ করে একই স্থানে সমাবেশ ডেকেছেন স্থানীয় যুবলীগ। জেলা জাপা ও যুবলীগ ভিন্ন ভিন্নভাবে দুই সমাবেশ সফল করার জন্য জেলা শহরে মাইকিং অব্যাহত রেখেছেন। এতে এলাকায় উত্তেজনা বিরাজ করছে।


এ বিষয়ে বিজয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আশরাফ হোসেন জানান, আমরা বিষয়টি গুরুত্ব সহকারে দেখছি। এখানে যাতে কোনো ধরণের অপ্রীতিকর ঘটনা না ঘটে, এর জন্য যা যা করা প্রয়োজন প্রশাসন তাই করবে।


জাপা চেয়ারম্যানের উপদেষ্টা অ্যাডভোকেট রেজাউল ইসলাম ভুঁইয়া জানান, আমরা প্রায় একদিন আগে থেকেই এই শোকসভার আয়োজন করে আসছি। শোকসভায় আমাদের প্রেসিডিয়াম সদস্য ও পানিসম্পদ মন্ত্রী ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ, সুনীল শুভ রায়, জিয়াউল হক মৃধা এমপি, আমির হোসেন ভুইয়া এমপি, মুমিন চৌধুরি বাবু এমপি, মৌলভী ইলিয়াস এমপিসহ জাপার কেন্দ্রীয় নেতারা উপস্থিত হওয়ার কথা। এমন স্থানীয় যুবলীগের পাল্টা কর্মসূচি অত্যন্ত দুঃখজনক। এটা তাদের(স্থানীয় যুবলীগ)বুঝা উচিত ছিলো এটা আমাদের কোনো রাজনৈতিক সভা নয়, শোকসভা।


জেলা যুব সংহতির সভাপতি সৈয়দ মোক্কাবের এ বিষয়ে বলেন, যুবলীগের এই ইন্ধনের পিছনে স্থানীয় এমপির যোগসাজশ রয়েছে। কারণ, তার ধারণা মন্ত্রীসহ ৮-১০জন এমপি এই শোকসভায় আসলে আমাদের রেজাউল ভাইয়ের মনোনয়ন নিশ্চিত হওয়ার সম্ভাবনা আছে। যেহেতু ব্রাহ্মণবাড়িয়া সদর ও বিজয়নগর এরশাদ ও রেজাউল ভাইয়ের ঘাটি।


বিবার্তা/বিপ্লব/সুমন

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com