শিরোনাম
'কোন এমপির কত টাকা, নেত্রীর কাছে হিসাব আছে'
প্রকাশ : ২৯ সেপ্টেম্বর ২০১৮, ১৪:৫৩
'কোন এমপির কত টাকা, নেত্রীর কাছে হিসাব আছে'
পিরোজপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক ও আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে পিরোজপুর-১ আসন থেকে মনোনয়ন প্রত্যাশী অ্যাডভোকেট শ ম রেজাউল করিম বলেছেন, শেখ হাসিনা আমাদের জন্য আল্লাহ প্রদত্ত নেয়ামত। তিনি স্বজনপ্রীতি বা কোনো দুর্নীতিবাজকে নমিনেশন দিবেন না। তাঁর কাছে সব হিসাব আছে, কোন এমপি কত টাকার মালিক হয়েছেন।


শুক্রবার বিকালে পিরোজপুরের স্বরুপকাঠী উপজেলার আদর্শ বয়া মাধ্যমিক বিদ্যালয় মাঠে বলদিয়া ইউনিয়ন আওয়ামী লীগের জনসভায় তিনি এসব কথা বলেন।


শ ম রেজাউল করিম বলেন, ১/১১ তে নেত্রীর আত্মীয়রা বলেছেন তোমার রাজনীতি করার দরকার নাই। নেত্রী বলেছিলেন, আমি বঙ্গবন্ধুর কন্যা। আমি আপোস জানি না। শেখ হাসিনা রোহিঙ্গাদের আশ্রয় দিয়ে প্রমাণ করেছেন তিনি মানবতার মা। শেখ হাসিনা বা তার পরিবারের কেউ দুর্নীতবাজ নন, তাদের টাকা দিয়ে কেনা যাবে না। তাই দুর্নীতিবাজরা অবৈধ টাকা দিয়ে নমিনেশন পাবে না।


আওয়ামী লীগ নেতা বলেন, শেখ হাসিনাকে ২১ বার হত্যার নীলনকশা করা হয়েছিলো। ট্রেনে বোমা রেখে বগি উঠিয়ে দিতে চেয়েছিলো, চট্টগ্রামের লালদিঘী ময়দানে তাকে হত্যার চেষ্টা, গোপালগঞ্জে বোমা পুতে হত্যার চেষ্টা, ২১ আগষ্ট গ্রেনেড হামলা করে নেত্রীকে হত্যার চেষ্টা করা হয়েছিলো। এমনকি ২১ আগষ্টের ঘটনার একটি মামলা পর্যন্ত না নিয়ে জজ মিয়া নাটক সাজানো হয়েছে। বলা হলো ২১ আগষ্ট শেখ হাসিনা ব্যাগে বোমা রেখে নাটক করেছে। অথচ ২১ আগষ্টের বোমা হামলার মহানায়ক খালেদা জিয়ার কুপুত্র তারেক রহমান। ওই মামলার রায় আগামী ১০ তারিখ। হয়তো সে রায়ে তারেকের ফাঁসিও হতে পারে। শেখ হাসিনা ক্ষমতায় না থাকলে দেশে বিচারহীনতার সংস্কৃতি কায়েম হবে।



শ ম রেজাউল করিম বলেন, এমপি বা মন্ত্রী না হয়েও আমি জনগণের পাশে ছিলাম এবং আগামীতেও থাকবো। বলদিয়া, স্বরুপকাঠীসহ পিরোজপুর-১ আসনের অবহেলিত জনপদকে শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়ন করাই আমার মূল লক্ষ্য।



বলদিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. মহব্বত আলীর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক হুমায়ুন কবীরের পরিচালনায় জনসভায় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন স্বরূপকাঠী উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. আব্দুল হামিদ, সাবেক সচিব মো. শামসুল হক, আওয়ামী লীগের আইন বিষয়ক উপ-কমিটির সদস্য অ্যাডভোকেট আহসান তারিক, স্বরূপকাঠী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এসএম ফুয়াদ, যুগ্ম সাধারণ সম্পাদক ও স্বরূপকাঠী উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান এসএম মুহিদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম শিকদার, কেন্দ্রীয় যুবলীগের সদস্য কামরুজ্জামান শামীম. আওয়ামী লীগ নেতা মেহেদী মাসুদ ও বলদিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মো. নজরুল ইসলাম প্রমুখ।


বিবার্তা/বশির/কামরুল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com