শিরোনাম
কাঁঠালিয়ায় ইসলামী আন্দোলনের প্রার্থী নুরুল হুদা ফয়েজী
প্রকাশ : ২১ সেপ্টেম্বর ২০১৮, ১৮:৪৮
কাঁঠালিয়ায় ইসলামী আন্দোলনের প্রার্থী নুরুল হুদা ফয়েজী
ঝালকাঠি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ঝালকাঠি-১ (কাঁঠালিয়া) আসন থেকে ইসলামী আন্দোলন বাংলাদেশের মনোনয়ন প্রত্যাশা করছেন সংগঠনটির প্রেসিডিয়াম সদস্য ও সাবেক মহাসচিব আল্লামা নুরুল হুদা ফয়েজী। শুক্রবার সকালে কাঁঠালিয়া উপজেলা প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে তিনি এ প্রত্যাশার কথা জানান।


এ সময় তিনি বলেন, আল্লাহ্পাক আমাকে আগামী সংসদ নির্বাচনে এ আসন থেকে নির্বাচিত করলে আমি নির্বাচনী এলাকার মানুষের সুখে-দুঃখে পাশে থাকবো। আমরা প্রচারে বিশ্বাসী নই, কর্মে বিশ্বাসী। অবাধ ও সুষ্ঠ নির্বাচন হলে ইনশাআল্লাহ ঝালকাঠি-১ আসনে আল্লাহকে রাজি খুশি করার জন্যে জনগন আমাকে ভোট দিয়ে জয়যুক্ত করবে। আমরা কোন জোটে নেই ইসলামী আন্দোলন বাংলাদেশ বিশ্বাস করে নারী নেতৃত্ব ইসলামে হারাম। এজন্য কারো সাথে আমাদের জোট করার ইচ্ছা নেই। ইসলামী আন্দোলন নেতা নয় নীতির পরিবর্তন চায়। আমাদের মূল লক্ষ্য ইসলামী শরীয়ত মতে আমরা দেশ পরিচালনা করবো।


সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি বলেন, আগামী নির্বাচনে ইসলামী আন্দোলন বাংলাদেশ কারো সাথে জোটবদ্ধ হয়ে নির্বাচনে অংশ নেবে না। তবে আমাদের দলের শীর্ষ নেতাদের সিদ্ধান্ত অনুযায়ী সারাদেশে একক ভাবে ৩শ আসনেই প্রার্থী থাকবে। সংবিধান ভেঙে দিয়ে নির্বাচনকালীন সরকারকে হতে হবে নিরপেক্ষ। কোনো সংসদ সদস্য নির্বাচনে অংশগ্রহণ করতে পারবে না। আমরা সকল দলের অংশগ্রহন ও প্রতিযোগিতার মধ্য দিয়ে নির্বাচন চাই।


প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি মো. ফারুক হোসেন খানের সভাপতিত্বে সংবাদ সম্মেলনে মাওলানা আ. ছত্তার হামিদী, মাওলানা আব্দুল রাজ্জাক, ইঞ্জিনিয়ার মাওলানা আহছান উল্লাহ খান, প্রভাষক মনিরুল ইসলাম, মাওলানা মুহা. আল-আমিন, মাওলানা হেদায়েত উল্লাহ ফয়েজী প্রমুখ বক্তব্য দেন।


বিবার্তা/আমিনুল/কামরুল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com