আগস্টের প্রথম প্রহরে বরিশালে মোমবাতি প্রজ্বলন
প্রকাশ : ০১ আগস্ট ২০১৮, ১৫:৩২
আগস্টের প্রথম প্রহরে বরিশালে মোমবাতি প্রজ্বলন
বরিশাল ব্যুরো
প্রিন্ট অ-অ+

শোকাবহ আগস্টের প্রথম প্রহরে বরিশালে মোমবাতি প্রজ্বলন করা হয়েছে। মঙ্গলবার রাত ১২টা ১ মিনিটে নগরের সোহল চত্ত্বরে দলীয় কার্যালয় সংলগ্ন বিবির পুকুর পাড়ে এই মোমবাতি প্রজ্বলন করে আওয়ামী লীগ।


এ কর্মসূচিতে উপস্থিত ছিলেন- মুক্তিযোদ্ধা মাহাবুব উদ্দিন বীর বিক্রম, মুক্তিযোদ্ধা এমজি কবির ভুলু, বরিশাল সিটি কর্পোরেশনের নবনির্বাচিত মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুলাহ, বরিশাল মহানগর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকট গোলাম আবাস চৌধুরী দুলাল, সহ-সভাপতি অ্যাডভাকট আফজালুল করিম, সাধারণ সম্পাদক অ্যাডভাকট একেএম জাহাঙ্গীর হাদোসন, বরিশাল সদর উপজেলার চেয়ারম্যান সাইদুর রহমান রিটু, জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক মোয়াজ্জেম হোসন চুনু, জেলা ছাত্রলীগের সভাপতি হেমায়ত উদ্দিন সেরনিয়াবাত সুমন প্রমুখ।


উল্লেখ্য, ১৯৭৫ সালর ১৫ আগষ্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানকে সপরিবারে নৃশংসভাবে হত্যার পাশাপাশি সেরনিয়বাত সাদিক আব্দুলাহর পরিবারের ওপর হামলা চালিয়েছিল খুনিরা। সে রাতে তার বড় ভাই সুকান্ত বাবু ঘাতকদের বুলটের আঘাতে মারা যান। সাদিকের মা সাহান আরা বেগম গুলিবিদ্ধ হয়েও প্রাণে বেঁচে যান। তার বাবাও ভাগ্যজোড়ে প্রাণে বেঁচে যান। কিন্তু বরিশালের সেরনিয়াবাদ পরিবারের ৭ সদস্য ওই রাতে শহীদ হন।


বিবার্তা/আরিফ/কামরুল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com