শিরোনাম
ঝালকাঠিতে যুবদলের নতুন কমিটি
প্রকাশ : ০২ জুন ২০১৮, ১৫:৪৫
ঝালকাঠিতে যুবদলের নতুন কমিটি
ঝালকাঠি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

প্রায় ১০ বছর পর ঝালকাঠি জেলা যুবদলের ৫ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়েছে। সংগঠনটির কেন্দ্রীয় সভাপতি সাইফুল ইসলাম নীরব ও সাধারণ সম্পাদক সুলতান সালাহ উদ্দিন টুকু এই কমিটি ঘোষণা করেন।


জেলা বিএনপির সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম নুপুর জানান, জেলা যুবদলের কমিটি নিয়ে অনেক চড়াই- উৎরাই পার করতে হয়েছে। অবশেষে শুক্রবার যুবদলের কেন্দ্রীয় কমিটির সহ- সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক এম কামরুল ইসলামকে সভাপতি, কামাল হোসেন মল্লিককে সিনিয়র সহ- সভাপতি, রবিউল হোসেন তুহিনকে সাধারণ সম্পাদক, আসলাম হোসেনকে যুগ্ম সাধারণ সম্পাদক এবং অ্যাডভোকেট আনিচুর রহমান খানকে সাংগঠনিক সম্পাদক করা হয়েছে।


দলীয় সূত্রে জানা গেছে, জোট সরকারের আমলে মীর জিয়াউদ্দিন মিজান সভাপতি ও আবুল কালাম আজাদ সম্পাদক ছিলেন। বিএনপি ক্ষমতা হারানোর পর সেই কমিটি ভেঙে দেয়া হয়।


এরপর জেলা বিএনপির বর্তমান সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম নুপুরকে আহবায়ক এবং মেহেদী হাসান খান বাপ্পী, রবিউল হোসেন তুহিন, নাসিমুল হাসান ও শামীম তালুকদারকে যুগ্ম আহবায়ক করে যুবদলের আহবায়ক কমিটি করা হয়।


এ কমিটি ৫ বছরেও সম্মেলন করে পূর্ণাঙ্গ কমিটি করতে না পারায় ২০১৩ সালে এম কামরুল ইসলামকে সভাপতি ও শামিম তালুকদারকে সম্পাদক করে ২ সদস্য বিশিষ্ট কমিটি করা হয়। কেন্দ্রের নির্দেশ অনুযায়ী ২ সদস্য বিশিষ্ট কমিটি ৯০ দিনের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি করার কথা থাকলেও তা আর হয়নি। শুরু থেকেই দুই সদস্যের কমিটি তাদের সমর্থকদের নিয়ে জেলা বিএনপির বিপক্ষে অবস্থান নিয়ে আসছে। এ নিয়ে তৃণমূলের দলীয় নেতা-কর্মীদের মধ্যেও ছিল অসন্তোষ।


বিবার্তা/আমিনুল/কামরুল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com