শিরোনাম
রাজশাহীর পুঠিয়ায় কৃষককে কুপিয়ে হত্যা
প্রকাশ : ১৯ আগস্ট ২০১৯, ১৬:০১
রাজশাহীর পুঠিয়ায় কৃষককে কুপিয়ে হত্যা
রাজশাহী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ধানের চারা কেনাবেচাকে কেন্দ্র করে রাজশাহীর পুঠিয়ায় সোহেল রানা (৩৫) নামের এক কৃষককে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষরা। স্থানীয় লোকজন তাকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে রামেক হাসপাতালে ভর্তি করেনে। সোমবার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। পুলিশ এ ঘটনার সাথে জড়িত দুইজনকে গ্রেফতার করেছে।


স্থানীয় সূত্রে জানা যায়, রবিবার রাত সাড়ে ১০টার দিকে পুঠিয়া উপজেলার বেলপুকুর থানার জামিরা গ্রামে এ ঘটনা ঘটে। নিহত সোহেল রানা ওই গ্রামের আনসার আলীর ছেলে।


বেলপুকুর ইউপি চেয়ারম্যান বদিউজ্জামান বিষয়টি নিশ্চিত করে বলেন, নিহত সোহেল রানা রবিবার বিকেলে এক ব্যক্তিকে সাথে নিয়ে জামিরা দক্ষিণপাড়া গ্রামের সাইফুল ইসলামের ধানের চারা কিনতে আসেন। কেনাবেচা নিয়ে সে সময় সাইফুলের সাথে সোহেল রানার কথা কাটাকাটি হয়। সন্ধ্যার পর সোহেল রানা স্থানীয় লোকজনের সাথে একটি চায়ের দোকানে বসে আড্ডা দিচ্ছিল।


সে সময় সাইফুলসহ আরো কয়েকজন জন ব্যক্তি দেশীয় অস্ত্র দিয়ে সোহেল রানাকে উপযুক্তপুরি কুপিয়ে চলে যায়। পরে আশপাশের লোকজন তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।


এ ব্যাপারে বেলপুকুর থানার ওসি গোলাম মোস্তাফা বলেন, হত্যাকাণ্ডের ঘটনায় নিহতের বাবা থানায় একটি মামলা করেছেন। পুলিশ এ ঘটনার সাথে জড়িত ফারুক ও রাজিব নামের দুইজনকে গ্রেফতার করেছে। অপরদিকে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রামেক হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।


বিবার্তা/তারেক/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com