শিরোনাম
কাউখালীতে আ’লীগের দোয়া ও আলোচনা সভা
প্রকাশ : ১৭ আগস্ট ২০১৯, ২১:৩৮
কাউখালীতে আ’লীগের দোয়া ও আলোচনা সভা
কাউখালী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

পিরোজপুরের কাউখালীতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।


শনিবার বিকেলে কাউখালী সরকারি বালক বিদ্যালয় হলরুমে উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ভানু প্রতাপ দে’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন পিরোজপুর জেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা এ.কে.এম.এ আউয়াল। বিশেষ অতিথির বক্তব্য দেন, জেলা আওয়ামীলীগের যুগ্ন-সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান মজিবুর রহমান খালেক।


আরো বক্তব্য দেন, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি জাকির হোসেন দুলাল, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তালুকদার মো. দেলোয়ার হোসাইন, যুগ্ন-সাধারণ সম্পাদক মনিরুজ্জামান পল্টন, সাংগঠনিক সম্পাদক সুনীল কুন্ডু, সাংগঠনিক সম্পাদক ও ইউপি চেয়ারম্যান মাহামুদ খান খোকন, মহিলা আওয়ামীলীগের সভানেত্রী ও জেলা পরিষদের সদস্য শাহাজাদী রেবেকা শাহীন চৈতী, জেলা পরিষদের সদস্য বাবলু জোমাদ্দার, আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট আনোয়ার হোসেন তালুকদার স্বপন, উপজেলা ছাত্রলীগের সহ সভাপতি হৃদয় দে ও যুগ্ম সাধরণ সম্পাদ কামরুল খান।


এসময় উপস্থিত ছিলেন জেলা শ্রমিকলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আঃ ছালাম খান, আওয়ামী লীগ সহ সকল সহযোগী সংগঠনের নেতৃবৃদ। সভা শেষে বঙ্গবন্ধু সহ ১৫ আগস্ট নিহতদের রূহের মাগফেরাত কামনা করে দোয়া এবং তাবারক বিতরণ করা হয়।


বিবার্তা/বশির আহম্মেদ/জাই


সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com