শিরোনাম
নাটোরে ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার
প্রকাশ : ১৭ আগস্ট ২০১৯, ১২:১৮
নাটোরে ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার
নাটোর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নাটোরে অভিযান চালিয়ে তিন‘শ ১০ পিস ইয়াবা ট্যাবলেটসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৫ রাজশাহীর সিপিসি-২ নাটোর ক্যাম্পের একটি অভিযানিক দল।


শুক্রবার রাতে গোপন তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫ রাজশাহীর সিপিসি-২ নাটোর ক্যাম্পের একটি অপারেশন দল নাটোর শহরের কালুর মোড় এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে।


র‌্যাব-৫ নাটোর ক্যাম্পের কোম্পানি কমান্ডার (ভারপ্রাপ্ত) এএসপি রাজিবুল আহসান তথ্যটি নিশ্চিত করেছেন।


র‌্যাবের সিপিসি-২ নাটোর ক্যাম্প সূত্রে জানা গেছে, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে কোম্পানি কমান্ডার (ভারপ্রাপ্ত) এএসপি রাজিবুল আহসানের নেতৃত্বে শুক্রবার রাতে নাটোর শহরের কালুর মোড় এলাকায় অভিযান পরিচালনা করে। এক পর্যায়ে সেখানে অবস্থানরত রাজশাহী জেলার মতিহার থানার চক কাপাশিয়া কুশিপাড়ার আজিবর রহমানের ছেলে ফরিদ (৩৬) এবং নাটোর সদর উপজেলার কালুর মোড় উত্তর চৌকিরপাড় এলাকার হালিম হাওলাদারের ছেলে আমিরুল ইসলাম সুমন (৩০) হাতেনাতে ধরা পড়ে।


এ সময় তাদের কাছে ৩ শত ১০ পিস ইয়াবা ট্যাবলেট, মাদক ব্যবসার ক্ষেত্রে ব্যবহৃত দুটি মোবাইল ফোন, তিনটি সিম কার্ড, একটি মেমোরী কার্ড এবং মাদক বিক্রয়লব্ধ নগদ ছয় হাজার সাতশত পঞ্চাশ টাকা জব্দ করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত দুজন ফরিদ ও সুমন জব্দকৃত ইয়াবা ট্যাবলেট বিক্রয়ের উদ্দেশ্যে উক্ত ঘটনাস্থলে অবস্থান করছিল বলে জানায়। এ ব্যাপারে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলে র‌্যাব জানিয়েছে।


বিবার্তা/সাকলাইন/তওহীদ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com