শিরোনাম
পাবনায় ডাকাত সন্দেহে গণপিটুনিতে নিহত ২
প্রকাশ : ১৭ আগস্ট ২০১৯, ০৯:৫০
পাবনায় ডাকাত সন্দেহে গণপিটুনিতে নিহত ২
পাবনা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

পাবনার সাঁথিয়া উপজেলার দারামুধা গ্রামে ডাকাত সন্দেহে গণপিটুনিতে দুইজন নিহত হয়েছেন। শুক্রবার (১৬ আগস্ট) রাত ১১টার দিকে এই ঘটনা ঘটে।


নিহত দুইজন হলেন- শাহিন হোসেন (৪৫) ও মাছিম ওরফে কালু (৩৫)। এরা পূর্ববাংলা কমিউনিস্ট পার্টি সর্বহারা দলের সদস্য বলে পুলিশের দাবী।


নিহত শাহিন উপজেলার জোড়গাছা গ্রামের আব্দুস ছাত্তারের ছেলে ও পুর্ববাংলা কমিউনিস্ট পার্টি সর্বহারা দলের আঞ্চলিক ক্যাডার। অপরজন মাছিম এর পরিচয় পাওয়া যায়নি।


সাঁথিয়া থানার ওসি জাহাঙ্গীর হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে জানান, শুক্রবার রাতে সাঁথিয়া উপজেলার দারমুধা গ্রামের ক্যানেল পাড়ে সাইফুলের বাড়িতে সর্বহারা পার্টির তিন-চারজন জন সদস্য সশস্ত্র অবস্থায় এলাকায় ডাকাতির পরিকল্পনা করছে। গ্রামবাসীরা টের পেয়ে মসজিদের মাইকে ডাকাত ডাকাত বলে প্রচার করে তাদের ঘিরে ফেলে এবং গণপিটুনি দিতে থাকে। পরে খবর পেয়ে সাঁথিয়া থানা পুলিশ ঘটনাস্থল থেকে গুরুতর আহত অবস্থায় শাহিন ও মাছিমকে উদ্ধার করে প্রথমে সাঁথিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে অবস্থার অবনতি হলে তাদেরকে পাবনা জেনারেল হাসপাতালে নেয়ার পথে তারা মারা যান।


তিনি আরো বলেন, নিহত শাহিনের বিরুদ্ধে তিনটি হত্যা, অস্ত্র ও চাঁদাবাজিসহ মোট সাতটি মামলা রয়েছে। তিনি পুলিশের তালিকাভুক্ত সন্ত্রাসী।


নিহতদের মরদেহ ময়নাতদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হচ্ছে বলেও জানান তিনি।


বিবার্তা/তাওহীদ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com