শিরোনাম
প্রতিদিনই জন্মদিন বদলান খালেদা: আইনমন্ত্রী
প্রকাশ : ১৬ আগস্ট ২০১৯, ১৫:৫৮
প্রতিদিনই জন্মদিন বদলান খালেদা: আইনমন্ত্রী
ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

১৫ আগস্ট বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার জন্মদিন পালন না করে ১৬ আগস্ট পালনের সমালোচনা করেছেন আইনমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক।


তিনি বলেছেন, আপনারা বোঝেন এই খালেদা জিয়া তার জন্মদিন প্রত্যেক দিন বদলান। আজ যদি তিনি জন্মদিন পালন করেন, তবে এটি ৭৫তম জন্মদিন হবে কেন? এটি তার প্রথম জন্মদিন হবে। এরপর যে তার কত জন্মদিন আছে, আল্লাহ মালিক জানে। আমি এ নিয়ে আর মন্তব্য করতে চাই না।


শুক্রবার (১৬ আগস্ট) ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া রেলস্টেশন চত্বরে শোক দিবস উপলক্ষে স্থানীয় আওয়ামী লীগ আয়োজিত আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।


১৫ আগস্টের ঘাতকদের সমালোচনা করে আইনমন্ত্রী বলেন, যারা ১৯৭১ সালে দেশের স্বাধীনতা চায়নি, যারা আওয়ামী লীগের পতাকাতলে থেকে ষড়যন্ত্র করেছিল, সেই খুনি মোস্তাকরা বাংলাদেশকে পাকিস্তানে পরিণত করার চেষ্টা করেছিল।


পঁচাত্তরের পর গত ২১ বছরে ষড়যন্ত্রকারীরা বাংলাদেশকে মিনি পাকিস্তান তৈরির প্রচেষ্টা করেছিল। প্রায় তৈরি করেও ফেলেছিল। এ প্রচেষ্টা বাংলার জনগণ রুখে দিয়েছে।


মন্ত্রী হুঁশিয়ার করে বলেন, আর যদি বাংলাদেশকে নিয়ে ছিনিমিনি খেলার চেষ্টা করা হয়, গণতন্ত্র ব্যাহত করার চেষ্টা করা হয়, তা হলে আপনাদের আইনগতভাবে উচিত শিক্ষা দেয়া হবে।


বঙ্গবন্ধুর খুনিদের দেশে ফিরিয়ে আনার প্রত্যয় ব্যক্ত করে তিনি বলেন, বঙ্গবন্ধুর দুই খুনি কানাডা ও যুক্তরাষ্ট্রে আছে। বাকি চার খুনি বিভিন্ন দেশে অবস্থান করছে। তাদের কূটনৈতিক ও আইনি প্রক্রিয়ার মাধ্যমে দেশের মাটিতে ফিরিয়ে এনে এ রায় কার্যকর করা হবে।


বিবার্তা/রবি

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com