শিরোনাম
নয়ন বন্ডের বাসায় চুরি
প্রকাশ : ১৬ আগস্ট ২০১৯, ১৪:৪৯
নয়ন বন্ডের বাসায় চুরি
বরগুনা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বরগুনায় আলোচিত রিফাত শরীফ হত্যা মামলার প্রধান আসামি পুলিশের সঙ্গে ‘বন্দুকযদ্ধে’ নিহত নয়ন বন্ডের বাসায় চুরি হয়েছে। এ ব্যাপারে বরগুনা থানায় একটি অভিযোগ দায়ের করেছেন নয়ন বন্ডের মা সাহিদা বেগম।


সাহিদা বেগম বলেন, চোরেরা তালা ভেঙে বাসায় প্রবেশ করে প্রায় ১০ ভরি স্বর্ণালংকার ও প্রায় অর্ধ লক্ষাধিক নগদ টাকাসহ গুরুত্বপূর্ণ কিছু কাগজপত্র নিয়ে গেছে।


তিনি বলেন, এক আত্মীয়ের বাড়িতে বেড়াতে গিয়েছিলাম। সকালে প্রতিবেশীরা তালা ভাঙা দেখে আমারে খবর দেয়। খবর পেয়ে বাসায় এসে দরজার তালা ভাঙা দেখতে পাই। পরে ঘরে প্রবেশ করে আসবাবপত্র এলোমেলো দেখি।


তিনি আরো বলেন, নয়নের মিলাদের জন্য বাসায় ৪১ হাজার টাকা রেখেছিলাম। এছাড়াও ঘরে প্রায় ১০ ভরি স্বর্ণালংকার ছিল। তার পুত্রবধূ বড় ছেলে মিরাজের স্ত্রীর কক্ষেও ১২ হাজার টাকা এবং পুত্রবধূ ও নাতনির স্বর্ণালঙ্কার খুঁজে পাওয়া যাচ্ছে না।


সবকিছুই চোরেরা চুরি করে নিয়ে গেছে বলে তিনি দাবি করেন। নয়নের কিছু কাগজপত্র ও জমির দলিলপত্রও চুরি হয়েছে বলে তিনি পুলিশের কাছে দেয়া বিবরণে উল্লেখ করেন।


নয়ন বন্ডের বাসার পাশেই অপর একটি বাসার ভাড়াটিয়া আনোয়ার হোসেন জানান, সকালে তিনি বাসা থেকে বের হয়ে নয়নের বাসার তালা ভাঙা অবস্থায় দেখতে পান। পরে নয়নের মাকে মুঠোফোনে বিষয়টি জানান। তিনি এসে বাসায় প্রবেশ করে টাকা ও স্বর্ণালংকার খুঁজে পাননি।


এ ব্যাপারে বরগুনা থানার ওসি মোহাম্মদ আবির হোসেন মাহমুদ জানান, নয়নের মা চুরির খবরটি জানিয়েছেন। তার বাসায় পুলিশ পাঠানো হয়েছে। পুলিশ ঘটনার সত্যতা যাচাইয়ের পর আমরা অভিযোগ গ্রহণ করে ব্যবস্থা নেব। এ ঘটনায় এখন পর্যন্ত মামলা হয়নি বলে জানান তিনি।


বিবার্তা/তাওহীদ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com