শিরোনাম
শোক দিবসে নাটোরে ইতিহাসের মহানায়ককে স্মরণ
প্রকাশ : ১৬ আগস্ট ২০১৯, ১০:২২
শোক দিবসে নাটোরে ইতিহাসের মহানায়ককে স্মরণ
নাটোর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

১৯৭৫ এর ১৫ আগস্ট বাঙালি জাতির কলঙ্কময় এক দিন। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে স্বপরিবারে হত্যা করা হয় এদিনে। জাতীয় শোক দিবসে গোটা জাতি বিনম্র শ্রদ্ধায় স্মরণ করেছে পঁচাত্তরের শহীদদের।


নাটোরের বনপাড়ায় বৃহস্পতিবার (১৫ আগস্ট) শোককে শক্তিতে রূপান্তরিত করার আহ্বান জানিয়ে জাতীয় শোক দিবসের আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।


বৃহস্পতিবার বিকেল ৫টায় বনপাড়া পৌরসভা চত্বরে বড়াইগ্রাম উপজেলা ও বনপাড়া পৌর আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের যৌথ উদ্যোগে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।


বনপাড়া পৌর আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র কে এম জাকির হোসেন জুয়েলের সভাপতিত্বে এবং বড়াইগ্রাম উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মিজানুর রহমান মিজানের সঞ্চালনায় শোকসভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন স্থানীয় সংসদ সদস্য ও নাটোর জেলা আওয়ামী লীগের সভাপতি প্রবীণ রাজনীতিবিদ মুক্তিযোদ্ধা অধ্যাপক আব্দুল কুদ্দুস এমপি।


এছাড়া শোক দিবসের তাৎপর্য তুলে ধরে বক্তব্য রাখেন- বাংলাদেশ যুব-মহিলা লীগের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি অ্যাডভোকেট কোহেলী কুদ্দুস মুক্তি, জেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানবসম্পদ উন্নয়নবিষয়ক সম্পাদক আব্দুর রাজ্জাক মোল্লা, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক প্রভাষক মোয়াজ্জেম হোসেন বাবলু, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান প্রভাষক সুরাইয়া আক্তার কলি, নগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নিলুফা ইয়াসমিন ডালো, উপজেলা ছাত্রলীগের সভাপতি সাহাবুল ইসলাম, সাধারণ সম্পাদক মানিক রায়হান, বনপাড়া শহর ছাত্রলীগের সভাপতি শাকিব সোনার, সাধারণ সম্পাদক আতিকুর রহমান পিয়াসসহ প্রমুখ।


বিবার্তা/সাকলাইন/তাওহীদ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com