শিরোনাম
কাঞ্চন মুন্সী ফাউন্ডেশনের জাতীয় শোক দিবস পালন
প্রকাশ : ১৫ আগস্ট ২০১৯, ১৫:৫১
কাঞ্চন মুন্সী ফাউন্ডেশনের জাতীয় শোক দিবস পালন
ফরিদপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কাঞ্চন মুন্সী ফাউন্ডেশনের উদ্যোগে আলফাডাঙ্গা, বোয়ালমারী ও মধুখালী উপজেলায় (ফরিদপুর-১) বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাতবার্ষিকী এবং জাতীয় শোক দিবস পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। পরে এক শোক র‌্যালি শহর প্রদক্ষিণ করে।।


বৃহস্পতিবার (১৫ আগস্ট) সকালে এ শোক র‌্যালিতে অংশ নেন কৃষক লীগের কেন্দ্রীয় সহ-সভাপতি, ফরিদপুর জেলা আওয়ামী লীগের সদস্য আরিফুর রহমান দোলন। র‌্যালি শেষে তিনি আলফাডাঙ্গা উপজেলা পরিষদ চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করেন।


পরে আলফাডাঙ্গা উপজেলার কামারগ্রামে বেগম শাহানারা একাডেমি শোক দিবসের আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।


কাঞ্চন মুন্সী ফাউন্ডেশনের চেয়ারম্যান আরিফুর রহমান দোলন বলেন, বঙ্গবন্ধু আমৃত্যু এদেশের মানুষের কল্যাণের কথা চিন্তা করেছেন। অথচ কিছু বিপথগামী বর্বরদের কারণে আমরা আমাদের অভিভাবক হারিয়েছি। এ ক্ষতি কখনো পূরণ হবার নয়।


তিনি বলেন, ১৫ আগস্ট বাঙালি জাতির জন্য বেদনাবিধূর দিন। বঙ্গবন্ধুর স্বপ্ন ছিল সমৃদ্ধ বাংলাদেশ গড়ার। তার অবর্তমানে তারই কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা সোনার বাংলা গড়তে কাজ করছেন। উন্নয়নের এ যাত্রাকে অব্যাহত রাখতে সবাইকে এক হয়ে কাজ করতে হবে।


আলোচনা সভা শেষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ১৫ আগস্ট কালরাতে শহীদ সবার আত্মার প্রশান্তি চেয়ে দোয়া করা হয়।


এছাড়া আলফাডাঙ্গা, বোয়ালমারী ও মধুখালী উপজেলার বিভিন্ন মসজিদে জাতীয় শোক দিবস উপলক্ষে দোয়ার আয়োজন করে কাঞ্চন মুন্সী ফাউন্ডেশন। এতে উপজেলা আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী, সমাজের বিশিষ্ট ব্যক্তিবর্গসহ সাধারণ মানুষ অংশ নেন। দোয়ায় প্রধানমন্ত্রীর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করা হয়।


এর আগে বৃহস্পতিবার সকালে আলফাডাঙ্গা উপজেলা আওয়ামী লীগের শোক দিবসের কর্মসূচিতেও অংশ নেন ফরিদপুর জেলা আওয়ামী লীগ নেতা আরিফুর রহমান দোলন। তিনি শোক র‌্যালিতে অংশগ্রহণ, উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে স্থাপিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান।


এ সময় আরো উপস্থিত ছিলেন- উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস এম আকরাম হোসেন, ফরিদপুর জেলা কৃষকলীগের সদস্য সচিব ও জেলা পরিষদ সদস্য শেখ শহীদুল ইসলাম শহীদ, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র সাইফুর রহমান সাইফার, পুলিশের সাবেক কর্মকর্তা (এআইজি) মালিক খসরু, কেন্দ্রীয় কৃষকলীগের সম্পাদকমণ্ডলীর সদস্য শেখ শওকত হোসেন, উপজেলা আওয়ামী লীগের দফতর সম্পাদক সেলিম রেজা, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি এনায়েত হোসেন, কেন্দ্রীয় কৃষকলীগের সদস্য জামাল হোসেন মুন্না, জেলা যুবলীগের সদস্য কামরুল ইসলাম কদর, সাবেক ছাত্রলীগের সভাপতি সৈয়দ আশরাফ আলী বাশার, ছাত্রলীগের সাবেক সভাপতি ও পৌর কাউন্সিলর মিজানুর রহমান মিজান, সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক তৌকির আহমেদ ডালিম, পৌর কৃষক লীগের সদস্য সচিব রফিকুল ইসলাম রাজিব, জেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য তরিকুল ইসলাম, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি তন্ময় উদ্দৌলা, উপজেলা ছাত্রলীগ নেতা মুজাহিদুল ইসলাম নাঈম প্রমুখ।


বিবার্তা/রবি

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com