শিরোনাম
যে কারণে ভিপি নূরের ওপর হামলা
প্রকাশ : ১৫ আগস্ট ২০১৯, ১৫:০১
যে কারণে ভিপি নূরের ওপর হামলা
পটুয়াখালী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

১৫ আগস্ট নিয়ে কটূক্তি করায় যুবলীগের মার খেয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) ভাইস প্রেসিডেন্ট (ভিপি) নুরুল হক নূর। বুধবার (১৪ আগস্ট) পটুয়াখালীর উলানিয়া বন্দরে এ ঘটনা ঘটে।


জানা গেছে, চর কাজলে উপজেলায় নিজের গ্রামের বাড়িতে ঈদুল আজহা পালন করেন নূর। ঈদের তৃতীয় দিন মোটরসাইকেলের বহর নিয়ে দশমিনায় উপজেলায় খালার বাড়িতে যাচ্ছিলেন। পথে দশমিনা ও গলাচিপা উপজেলার সংযোগ সেতু উলানিয়া বন্দরে চা পান করতে থামেন তিনি। চায়ের দোকানে বসে তিনি ১৫ আগস্ট জাতীয় শোক দিবস নিয়ে কটূক্তি করেন।


স্থানীয় যুবলীগের অভিযোগ, চায়ের দোকানে বসে নূর বলেন, ১৫ আগস্টে কেন এত গরু জবাই দিতে হবে? বাঙালিদের কেন খাওয়াতে হবে? এসব ইন্ডিয়া থেকে করানো হচ্ছে বলেও মন্তব্য করেন ডাকসু ভিপি।


এসব নেতিবাচক কথাবার্তায় ক্ষুব্ধ হয়ে উলানিয়া বন্দর স্থানীয় যুবলীগের সাধারণ সম্পাদক ও ইউনিয়ন পরিষদের ৮ নম্বর ওয়ার্ডের সদস্য জহির হাওলাদারের নেতৃত্বে কর্মীরা ভিপি নূরের ওপর হামলা করে। হামলায় নূর ও তার কয়েকসঙ্গীকে মারধর করা হয়। এ ঘটনায় আহত হন ২৫ জন।


এ বিষয়ে গলাচিপা উপজেলার চেয়ারম্যান শাহিনশাহ জানান, নূরুকে স্থানীয়রা চিনতে পারেনি। তিনি ১৫ আগস্ট নিয়ে কটূক্তি করায় যুবলীগ নেতাকর্মীরা ক্ষুব্ধ হয়ে তার ওপর হামলা করে।


এদিকে ঘটনার পর গলাচিপা থানা পুলিশ নূরকে উদ্ধার করে স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে বাড়ি চলে যান।


গলাচিপা থানার ওসি আক্তার মোর্শেদ জানান, খবর পেয়ে নূরকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনার প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।


বিবার্তা/রবি

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com