বখাটে স্টাইলে চুল না কাটতে পুলিশের প্রচারণা
প্রকাশ : ০৯ আগস্ট ২০১৯, ১৬:০৬
বখাটে স্টাইলে চুল না কাটতে পুলিশের প্রচারণা
মাগুরা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বখাটে স্টাইলে চুল না কাটার বিষয়ে সেলুন কর্মীদের সচেতন করতে প্রচারণায় নেমেছে মাগুরা পুলিশ। গত দু-দিন শহরে এ বিষয়ে ব্যাপক মাইকিং করা হয়েছে পুলিশের পক্ষ থেকে।যেখানে পুলিশ সুপারের পক্ষ থেকে সেলুন মালিকদের জানানো হচ্ছে কোনো সেলুনকর্মী শিশু, কিশোর ও যুবকদের চুল বখাটে স্টাইলে না কাটেন।


মাগুরা সদর থানার ওসি সিরাজুল ইসলাম জানান, পুলিশ সুপারের নির্দেশে স্থানীয় সেলুন মালিক ও কর্মীদের নিয়ে এ বিষয়ে বৈঠকের পাশাপাশি মাইকিংয়ের মাধ্যমে সর্বসাধারণকে সচেতন করার জন্য মাইকিং করা হচ্ছে।এটির উদ্দেশ্য হচ্ছে বিশেষ করে উঠতি বয়সের যুবকদের সংযত আচরণ ও স্বাভাবিক জীবন যাপনে উদ্বুদ্ধ করা। সম্প্রতি মাগুরায় কিশোর ও উঠতি বয়সের যুবকদের হাতে খুনসহ নানা অপরাধ সংঘটিত হয়েছে। যেটির পেছনে তাদের জীবন যাপন ও আচরণের যোগসুত্র পেয়েছে পুলিশ। এ কারণে এ শ্রেণির নতুন প্রজন্মকে সচেতন করতে এ প্রচারণা চালানো হচ্ছে।


ওসি বলেন, মানুষের লাইফ স্টাইলের সঙ্গে তার আচরণের নানা যোগসুত্র রয়েছে। কেউ যদি উদ্ভট পোশাক পরে, উদ্ভট স্টাইলে চুল কাটে যেটি দৃষ্টিকটু ও অস্বাভাবিক। সেটি তার জীবন যাত্রায় প্রভাব অবশ্যই পড়বে। এ কারণে এটি প্রতিরোধ করা প্রয়োজন। তাই সবার ক্ষেত্রেই সচেতনতাটা জরুরি। সে কাজটিই আমরা করছি।


বিবার্তা/কাসেমুর রহমান শ্রাবণ/জাই

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com